ফেঞ্চুগঞ্জের প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে  মডেল উপজেলা গড়ে তুলতে কাজ করব : হাবিব

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২১

ফেঞ্চুগঞ্জের প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে  মডেল উপজেলা গড়ে তুলতে কাজ করব : হাবিব
ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় সিলেট জেলা আওয়ামী যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভি.পি) বলেন, নৌকা জাতীয় সত্তার আত্মজাগরণের প্রতীক। নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়, নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়। তাই উপ নির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে নৌকা প্রতীকে ভোট দিন।

তিনি সোমবার (২১ জুন)  ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সভায় সিলেট-৩ আসন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, ফেঞ্চুগঞ্জ একটি প্রাকৃতিক সম্পদে ভরপুর এলাকা। এই এলাকার প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে ফেঞ্চুগঞ্জকে একটি রোল মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আমি কাজ করব। নৌকা মার্কার প্রার্থী শুধু আমি না, আপনারা ভাবতে হবে প্রার্থী আপনারা নিজেই। নির্বাচনে নৌকার বিজয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে জানিয়ে দিতে হবে সিলেট-৩ আসনের মাটি, নৌকা মার্কার ঘাঁটি।

প্রধান বক্তার বক্তব্যে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, ফেঞ্চুগঞ্জের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শাহজালাল সার কারখানায় মেগা প্রকল্প নির্দিষ্ট করেছিলেন, তা বাস্তবায়নও হয়েছে। আমাদের কিছু ত্যাগ স্বীকার করতে হবে। এ ত্যাগই হবে বীরত্ব প্রকাশের একটি ক্ষেত্র। তাই সাময়িক কষ্ট ও দুর্ভোগ ভুলে বৃহত্তর অর্জনে এবং আমাদের প্রজন্মকে এই ভালোবাসার একটি আধুনিক মডেল উপজেলা গড়তে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মাসার আহমদ শাহ্ এর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক দিদারুল আলম নিমু ও মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজু আহমদ রাজা, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, উপজেলা কৃষকলীগের সভাপতি কলা মিয়া ও সাধারণ সম্পাদক আবু মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, হাসান আহমদ, সামস উদ্দিন সামস, রুমেল আহমদ, সাজলু লস্কর, জহিরুল ইসলাম জুয়েল, শাহিনুজ্জামান শাহিন, ফারুক আহমদ সুমন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান শাহিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান বাবেল, উপজেলা যুবলীগের সদস্য পারভেজ আহমদ, আফিকুল হক রিমন, শামসুল ইসলাম হেলন, রনি আহমদ, সাহেদ আহমদ, জুনেল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ, যুবলীগ নেতা জিল্লুর রহমান, আফজাল হোসেন জসিম, জুনেদ আহমদ মাল্লুম, শেখ জুমাদ, সানি আহমদ, মো¯তফা মারুফ ও তাহসান আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ