ফেসবুকে নারীর গোপন ছবি ফাঁস, গুলশানে ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

ফেসবুকে নারীর গোপন ছবি ফাঁস, গুলশানে ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক ::

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারীকে কু-প্রস্তাব ও গোপন ছবি ফাঁস করার অভিযোগে এ কেএম জাকারিয়া হোসেন চৌধুরী নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে পর্নগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার গুলশান থানায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারীর সঙ্গে মামলার আসামি জাকারিয়া চৌধুরীর পূর্ব পরিচয় থাকায় ফেসবুকে মেসেঞ্জারের মাধ্যমে কুপ্রস্তাব দেন গুলশান-২ এর বাসিন্দা ওই ব্যবসায়ী। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীকে গালিগালাজ করেন। এ ছাড়া তার গুলশানের বাসায়ও অনৈতিক কাজের জন্য যেতে বলেন।

পরে কোনোভাবে রাজি করাতে না পেরে অভিযোগকারী নারী এবং ওই ব্যবসায়ীর ছবি জোড়া দিয়ে ফেসবুকের প্রোফাইল পিকচার তৈরি করা হয়। মামলায় আরও বলা হয়, ১৫ মার্চ আসামির ফেসবুক আইডি থেকে ভুক্তভোগী নারীর গোপনীয় ছবি পোস্ট করে ভাইরাল করা হয়। পাশাপাশি দুইজনের ছবি জোড়া লাগিয়ে স্ত্রী বলে দাবি করেন অভিযুক্ত জাকারিয়া চৌধুরী।

মামলার বাদী বলেন, আমি বিবাহিত এবং আমার এক সন্তান রয়েছে। এমন ঘটনায় আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। আমি তার উপযুক্ত বিচার চাই।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শহিদুল ইসলাম বলেন, আসামিকে ধরার জন্য অভিযান চলছে। অচিরেই তাকে গ্রেফতার করা হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ