ফেসবুক ব্যবহারে ক্রিকেটারদের সতর্ক করল পাকিস্তান

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

ফেসবুক ব্যবহারে ক্রিকেটারদের সতর্ক করল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক :; পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জাতীয় দলের ক্রিকেটারদের আসন্ন ইংল্যান্ড সফরে সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে। যাতে করে ম্যাচ ফিক্সিররা টার্গেট করে কোনো ক্রিকেটারকে বিপদে ফেলতে না পারে।

ডেইলি এক্সপ্রেসের মতে, করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন পর ক্রিকেট খেলা শুরু হচ্ছে। লম্বা সময় ধরে বসে থাকা জুয়াড়িরা পাকিস্তান বনাম ইংল্যান্ড সিরিজে পরিকল্পিতভাবে কোনো ক্রিকেটারকে অর্থের লোভ দেখিয়ে বিপদগামী করতে পারে। সে কারণে আগে থেকেই ক্রিকেটারদের সতর্ক করে দিল পিসিবি।

এর আগে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের দুর্নীতি দমন ইউনিটের প্রধান অ্যালেক্স মার্শালও করোনার এই কঠিন সময়ে ক্রিকেটারদের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সজাগ থাকার পরামর্শ দিয়েছিলেন।

মার্শাল বলেছেন, করোনায় ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলাই বন্ধ। এই সময়ে দুর্নীতিবাজরা সক্রিয় হয়ে উঠতে পারে। তাই ক্রিকেটার, টিম ম্যানেজমেন্টকে সজাগ থাকতে হবে।

পাকিস্তান-ইংল্যান্ড সিরিজ চলা অবস্থায় কারো চলাফেরা বা কথাবার্তা সন্দেহজনক মনে হলে বাবর আজমদেরকে দ্রুত টিম ম্যানেজমেন্টকে জানাতে বলা হয়েছে।

পাকিস্তান ক্রিকেট দল ইংল্যান্ডের সঙ্গে তিনটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নেবে। আগামী ৫ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর ম্যাচগুলো ম্যানচেস্টার এবং সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ