ফ্রান্সস্থ প্রবাসী কানাইঘাটবাসীর ভালোবাসায় সিক্ত হলেন সাবেক চেয়ারম্যান পলাশ

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

ফ্রান্সস্থ প্রবাসী কানাইঘাটবাসীর ভালোবাসায় সিক্ত হলেন সাবেক চেয়ারম্যান পলাশ

নিজস্ব প্রতিবেদক::  ফ্রান্সস্থ প্রবাসী কানাইঘাটবাসীর ভালোবাসায় সিক্ত হলেন কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ। তিনি ১০ ডিসেম্বর জেনেভা থেকে ফ্রান্সের প্যারিসের রেলস্টেশনে পৌছলে কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কানাইঘাট প্রবাসী কল্যান সমিতি ফ্রান্স এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শামীম আহমেদ ফারুক, বর্তমান সভাপতি জয়নুল আবেদিন, সাংগঠনিক সম্পাদক দিদার সহ সভাপতি সোহাদ হাসান, কামাল উদ্দিন মিলন, সহ সম্পাদক রহিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সহ সাংগঠনিক সম্পাদক ফরহাদ সহ সংগঠনের আরো অনেক নেতৃবৃন্দ সহ, শতাদিক কানাইঘাটের প্রবাসীরা উপস্থিত ছিলেন ।

মোস্তাক আহমদ পলাশ বলেন, ফ্রান্সে বসবাসরত প্রবাসিরা উপজেলার উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখছে। তাই দেশের মানুষ প্রবাসীদের কথা স্মরণ করে। মোস্তাক আহমদ পলাশ ১৪ ডিসেম্বর প্যারিস থেকে জার্মানের উদ্দেশ্যে যাত্রা করবেন। তিনি পুনরায় ফ্রান্সের প্যারিসে থেকে আগামী ১৮ ডিসেম্বর দেশে ফিরবেন। সময় সল্পতার কারণে অনেক শুভাকাংখী ও দলীয় নেতাকর্মীর সাথে যোগাযোগ করতে না পারায় তিনি আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, বেলজিয়ামের রাজধানী ব্রাসেল জেনেভা ইন্টারন্যাশনাল কমিটি অব দ্য রেড ক্রস (আইসিআরসি) এবং ইন্টারন্যশনাল ফেডারেশন অব রেডক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটি (আইএফআরসি) আয়োজিত ‘রেড ক্রস এবং রেড ক্রিসেন্ট আন্দোলনের সংবিধিবদ্ধ সভায় বাংলাদেশের প্রতিনিধি হিসেবে যোগদান করেছেন কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

রবিবার তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মোঃ ফিরোজ সালাহ উদ্দিন পক্ষে সুদান, ইসরাইল, আলভেরিয়াসহ বিভিন্ন দেশের প্রতিনিধিদের সাথে সাক্ষাৎ করেন। স্বাক্ষাৎকালে বিভিন্ন দেশের প্রতিনিধিরা বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রোহিঙ্গাদের নিয়ে যে কাজ করছে তার ভুয়সী প্রশংসা করেন। পাশাপাশি তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপি’র মানব কল্যাণে কাজের ভুয়সী প্রশংসা করেন।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ