বঙ্গবন্ধুর নীতি আদর্শকে লালন করে আমরা কাজ করে যাচ্ছি : মঈন উদ্দিন আহমেদ

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

বঙ্গবন্ধুর নীতি আদর্শকে লালন করে আমরা কাজ করে যাচ্ছি : মঈন উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক
সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিকলীগের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১২ফেব্রুয়ারী) বিকালে
রফিনগর বাংলা বাজার হাইস্কুল মাঠে বিশাল মতবিনিময় সভায় উপজেলার রফিনগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আল মামুন মিয়ার সভাপতিত্বে সাংবাদিক নাঈম তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংঠনিক সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এম নোমান হাসান খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুজামান বদরুল, রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রফিনগর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক রেদোয়ান হোসেন খাঁন,বঙ্গবন্ধু সৈনিকলীগ দিরাই উপজেলা আহ্বায়ক বাবু বাবু মনি শংকর পুরকায়স্থ,বঙ্গবন্ধু সৈনিকলীগ দিরাই উপজেলা সদস্য সচিব শামীম আহমেদ, বঙ্গবন্ধু সৈনিকলীগ দিরাই পৌর আহ্বায়ক বাবু বকুল চন্দ্র দাস, প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর নীতি আদর্শকে লালন করে আমরা কাজ করে যাচ্ছি। এই হাওর অঞ্চলে এসে আমি বুঝতে পেরেছি আসলেই এখানে বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিকেরা আছেন। তিনি জাতীয় নেতা প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের বিভিন্ন স্মৃতিচারণ করে সুরঞ্জিত সেন গুপ্তের আত্মার শান্তি কামনা করেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ