বঙ্গবন্ধুর সোনার বাংলা, শেখ হাসিনার ভিশন-৪১ বাস্তবায়নের শপথ :সিলেট জেলা ও মহানগরের মানবিক ছাত্রলীগ পথচলা…..

প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

বঙ্গবন্ধুর সোনার বাংলা, শেখ হাসিনার ভিশন-৪১ বাস্তবায়নের শপথ :সিলেট জেলা ও মহানগরের মানবিক ছাত্রলীগ পথচলা…..

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ ৪ বছর পর আলোর মুখ দেখলো সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। আজ রোববার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ান জাহান সৌরভ, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মো.নাইম আহমদ রোববার (১৭অক্টোবর) সকালে ঢাকার ধানমন্ডির ৩২ নাম্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি পুস্পার্ঘ্য অর্পন করেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনজুর মুরশেদ আসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আল-আমিন রহমান, সহ সম্পাদক ওয়াসিম আকরাম, সাইফুর রহমান রাজন, কেন্দ্রীয় সদস্য আলি হোসেন আলাম, কনক পাল অরূপ, সঞ্জয় পাশী জয় প্রমুখ।

এর আগে গত মঙ্গলবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ান জাহান সৌরভ,সাধারণ সম্পাদক মো. নাইম আহমদের নাম ঘোষণা করেন।

জেলা ও মহানগরের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও কেন্দ্রীয় সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপ, হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়ের নাম ঘোষণা করা হয়। তবে তাদের ৬জনের মধ্যে জাওয়াদ ইবনে জাহিদ খান ও মুহিবুর রহমান মুহিব কেন্দ্রীয় সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।



উল্লেখ্য- নানা বিতর্কিত কর্মকাণ্ডে এবং বিস্তর অভিযোগের পরিপ্রেক্ষিতে ২০১৪ সালে দেওয়া সর্বশেষ জেলা ছাত্রলীগের কমিটি ২০১৭ সালের অক্টোবরে বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

একইভাবে ২০১৫ সালে গঠিত মহানগর ছাত্রলীগের কমিটি নানা অভিযোগের কারণে ২০১৮ সালের অক্টোবরে বিলুপ্ত করা হয়।

এদিকে নতুনভাবে ছাত্রলীগের কমিটি দেওয়ার নিয়ে টানাপড়েনে প্রায় ৪ বছর পর হলে অতিক্রান্ত হতে চললেও অবশেষে মঙ্গলবার কমিটি ঘোষণা
করা হয়।

জয় ও লেখককে ফুলেল শুভেচ্ছা জানালো সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রোববার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ এ দুই নেতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন নব গঠিত সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক মো. নাইম আহমদ।

এরআগে রোববার (১৭ অক্টোবর) সকালে ঢাকার ধানমন্ডির ৩২ নাম্বারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি পুস্পার্ঘ্য অর্পণ করেন নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ