বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ান সাবেক অর্থমন্ত্রী মুহিতের অভিনন্দন

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২১

বঙ্গবন্ধু গোল্ডকাপে সদর উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ান সাবেক অর্থমন্ত্রী মুহিতের অভিনন্দন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২১ এ জেলা পর্যায়ের খেলায় সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল চ্যাম্পিয়ান হওয়ায় সিলেটের কৃতি সন্তান, আলোকিত সিলেটের স্বপ্নদ্রষ্টা, বাংলাদেশের সাবেক সফল অর্থমন্ত্রী, সিলেট-১ আসনের সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জননেতা আবুল মাল আবদুল মুহিত অভিনন্দন জানিয়েছেন।
অভিনন্দন বার্তায় তিনি বলেন, সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল বিজয়ী হওয়ায় আমি খুবই খুশি। আমি উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলকে বিশেষ করে খেলোয়াড়বৃন্দকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে অভিনন্দন জানাই। আমি আশ করি এই দল আগামী আরো ভাল ফলাফল বয়ে নিয়ে আসবে।
অপর এক বার্তায় সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ.এম.এ মালিক ইমন বঙ্গবন্ধু গোল্ডকাপে অংশগ্রহণকারী প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, কোচ, ম্যানেজার, খেলোয়াড়বৃন্দ সহ উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আলহাজ্ব আশফাক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার জনাব কাজী মহুয়া মমতাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মিল্লাত চৌধুরী, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, এয়ারপোর্ট থানা, শাহপরান থানার কর্মকর্তাবৃন্দ সহ সদর উপজেলা ক্রীড়ামোদি দর্শকবৃন্দকে সাহায্য সহযোগিতা করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ