বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার অভিষেক ও পরিচিতি সভা

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, মে ৩, ২০২১

বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার অভিষেক ও পরিচিতি সভা

বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা, অভিষেক এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রোয়েট শহরের ১৩৮১৫- কনান্ট এভিনিউ, জ​য় বাংলা ভবনে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির পরিচিতি সভাটি অনুষ্টিত হ​য়। কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার আহাদ আহমেদের সভাপতিত্বে ও ‍সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মতিউর রহমান শিমুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, ভাষা ও সাহিত্যে জাতীয় একুশে পদক সম্মাননায় ভূষিত বীর মুক্তিযোদ্ধা ড. নূরুন নবী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্নকে বুকে লালন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রবাসে ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একযোগে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত রেখে অনুষ্ঠিত এই পরিচিতি সভায় উপস্থিত বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি শেখ আতিক, যুগ্ম সম্পাদক শিকৃতি বড়ুয়া, ক্যালিফোর্নিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি রানা মাহমুদ, ওয়াশিংটন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দস্তগির জাহাঙ্গীর, মিশিগান স্টেট আওয়ামী লীগের উপদেষ্ঠা ও সাবেক সভাপতি নুরুল আমিন মানিক, উপদেষ্ঠা সফিক আহমেদ, মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ চান, সাধারণ সম্পাদক আবু মুসা, সহ সাধারণ সম্পাদক খালেদ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কিদর মিয়া, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগানের সাবেক সভাপতি মতিন চৌধুরী সহ স্থানীয় কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও নেতৃবৃন্দ।

এর আগে শনিবার রাত এগারো ঘটিকায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. নুরূন নবী স্বাক্ষরিত একটি অনুমোদন পত্রে বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মহসিন উদ্দিন টিপু, সদস্য মোহাম্মদ লুৎফুল বারী, মোহাম্মদ চুনু মিয়া, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ সাঈদুল হক, মোহাম্মদ শাহিন আহমেদ, মোহাম্মদ ফারুক আহমেদ, মোহাম্মদ কদ্দুস ও ফয়েজুল ইসলাম।

 

– প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ