বন্যার্ত পরিবারের মধ্যে আবু তাহের ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

বন্যার্ত পরিবারের মধ্যে আবু তাহের ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ অব্যাহত

সিলনিউজ বিডি ডেস্ক :: স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে আলহাজ্ব আবু তাহের ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় গতকাল ২৩ জুন বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর গ্রামে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের মোতায়াল্লী আলহাজ্ব আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আব্দুল খালিক এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, দাউদপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুর রহিম খোকন, সমাজসেবী খায়রুল ইসলাম সেলিম, রুম্মান আহমদ। উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী, মোহাম্মদ মিনহাজ, খোরশেদ আলম, কাইছার হামিদ, দেলুয়ার, ছাদেক, নায়ইম, নূরুল হাসান, নাছির, ইয়াসিনুর রহমান ইমন, ইসফাক, ফাইয়াজ প্রমুখ।

অনুষ্ঠানে মরহুম আলহাজ্ব আবু তাহের এর রুহের মাগফেরাত এবং দেশবাসীর শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন হাফিজ ফরহাদ আহমদ। বন্যা শুরু থেকে আবু তাহের ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চট্টগ্রামের প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ এর অর্থায়নে দাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদরাসা, তুরুকখলা বালিকা মাদরাসা, লামার গ্রাম, সোনাতলা, টুকের বাজার, সুনামগঞ্জ, দিরাই, ছাতক, কোম্পানিগঞ্জ, মৌলভীবাজার, নবীগঞ্জ, কুলাউড়া, ভাটেরা, মাইজগাঁও, ভোগশিমুল, বালাগঞ্জ, উসমানীনগর সহ বন্যাদুর্ঘত বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্থদের মধ্যে আবু তাহের ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে ১৫ শতাধিক পরিবারের লোকজনকে ত্রাণ, শুকনা খাবার চিড়া, মুড়ি, বিস্কুট, ব্রেড, চিনি, পানি, খবার স্যালাইন, মোমবাতি, ম্যাচ লাইট, নাপা ট্যাবলেট ইত্যাদি বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের পক্ষ থেকে সাহায্য সহযোগিতা ও মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে এবং বন্যার পানি কমার সাথে দুর্যোগ এলাকায় ফ্রী মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ