বাংলাদেশের নারী নেতৃত্ব সারা বিশ্বে অনুকরণীয় : ডিআইজি মফিজ উদ্দিন

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০২১

বাংলাদেশের নারী নেতৃত্ব সারা বিশ্বে অনুকরণীয় : ডিআইজি মফিজ উদ্দিন

অনলাইন ডেস্ক :: সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম বলেছেন, বাংলাদেশের নারী নেতৃত্ব সারাবিশ্বে অনুকরণীয়। বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত করতে বিশাল অর্থনৈতিক কর্মকান্ড জরুরী। উইমেন্স চেম্বার রয়েছে এটি আমি সিলেটে এসে জেনেছি। পুরুষদের পাশাপাশি নারীদেরও এই কর্মকান্ডে অংশগ্রহণ করতে হবে। নারীদেরকেও সার্বিক কর্মকা-ে সম্পৃক্ত করতে হবে।

মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে সিলেট নগরীর শাহী ঈদগাহ খেলার মাঠে সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নারী উদ্যোক্তাদের চ্যালেঞ্জ ও উত্তরণের উপায় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট উইমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে ও সিলেট বেতারের উপস্থাপিকা জান্নাতুল নাজনীন আশা র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের মহা ব্যবস্থাপক মোঃ সিরাজুল ইসলাম, বিনিয়োগ বোর্ডের উপপরিচালক সিলেট বিভাগীয় কার্যালয় সমীরন বিশ্বাস, ক্ষুদ্র ও মাঝারী কুটির শিল্পের উপ পরিচালক সোহেল হাওলাদার, বিএসটিআই এর সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান, সিসিকের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সোনালী ব্যাংকের এসিসটেন্ট জেনারেল ম্যানেজার আবুল ফজল।
মতবিনিময় সভা শেষে ছন্দ নৃত্যালয়ের পরিবেশনায় মনোজ্ঞ নৃত্য পরিবেশিত হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ