বাংলাদেশের পাশে দাঁড়ানোয় ৬ এয়ারলাইন্সকে সম্মাননা

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

বাংলাদেশের পাশে দাঁড়ানোয় ৬ এয়ারলাইন্সকে সম্মাননা

অনলাইন ডেস্ক
করোনা মহামারীর সময়ে বাংলাদেশের মানুষের প্রতি প্রদর্শিত দৃঢ় অঙ্গীকারের স্বীকৃতিস্বরূপ দেশী-বিদেশী ৬টি এয়ারলাইন্স বিশেষ সম্মাননা পেয়েছে।

শীর্ষস্থানীয় এভিয়েশন ও ভ্রমণ বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটরের উদ্যোগে ফ্রেন্ড ইন নীড বা দুঃসময়ের বন্ধু শীর্ষক এই বিশেষ সম্মাননা প্রদান করে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা দেয়া হয়।

সম্মাননা পাওয়া এয়ারলাইন্সগুলো হলো- বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউ-এস বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, কাতার এয়ারওয়েজ, এমিরেটস এয়ারলাইন এবং এয়ার এরাবিয়া। এ ছাড়াও মহামারীর প্রাথমিক পর্যায়ে দেশের বেসামরিক বিমান চলাচল খাতকে দ্রুততার সঙ্গে নিউ-নরমাল অবস্থায় নিয়ে আসার লক্ষ্যে গৃহীত সুচিন্তিত, পরিনামদর্শী ও তড়িৎ পদক্ষেপের জন্য বেসামরিক বিমান চলাচল ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষকে (ক্যাব) বিশেষ ধন্যবাদ স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমান চলাচল ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম. মফিদুর রহমান, বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলমসহ সম্মাননাপ্রাপ্ত এয়ারলাইন্সগুলোর প্রতিনিধিবৃন্দ ও শিল্প সংশ্লিষ্ট নেতৃস্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ