‘বাংলাদেশ দলকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতেই হবে’

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

‘বাংলাদেশ দলকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতেই হবে’

স্পোর্টস ডেস্ক :

শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) বোর্ডের চেয়ারম্যান শাম্মি ডি সিলভা জানিয়েছেন, মাঠে অনুশীলন শুরুর আগে বাংলাদেশ দলকে বাধ্যতামূলক ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতেই হবে।

সিলোন টুডে পত্রিকাকে সিলভা বলেছেন, বাংলাদেশ যদি সাত দিন কোয়ারেন্টিনের কথা বলে থাকে তবে সেটা ঠিক নয়। সাত দিনের কোয়ারেন্টিনের বিষয়ে বিসিবির সঙ্গে আমাদের কোনো কথা হয়নি। আমরা স্বাস্থ্য বিভাগের কথার বাইরে কোয়ারেন্টিন কমাতে পারব না। বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতেই হবে।

তিনি আরও বলেছেন, শ্রীলংকা পৌঁছার আগেও যদি তারা ঢাকায় কোয়ারেন্টিন করে আসে, তারপরও কলম্বোয় পৌঁছানোর পর তাদের বাধ্যতামূলকভাবে হোটেলে থাকতে হবে। সমস্ত খরচ এসএলসি বহন করবে।

গত মার্চে করোনাভাইরাস সংক্রিমত হওয়ার পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এমনকি ব্যক্তিগত অনুশীলন শুরু করলেও এখন পর্যন্ত তারা গ্রুপ বা দলীয় অনুশীলন শুরু করতে পারেনি।

শ্রীলংকা সফরে গিয়ে বাংলাদেশ দল যদি ১৪ দিন হোটেলেই বন্দি থাকে, এ সময় নিজেদের মধ্যেও প্রস্তুতি নিতে না পারে- তাহলে গৃহবন্দি থাকার প্রভাব মাঠেও পড়বে।

তিন ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে চলতি মাসের শেষদিকে শ্রীলংকা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু শ্রীলংকার বহুমুখী শর্তে সফরে যেতে রাজি নন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, কোনো কারণে শ্রীলংকা সফর না হলে আমরা ঘরোয়া লিগ আবার শুরু করে দেব।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ