বাবর আজম বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়: উইলিয়ামসন

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

বাবর আজম বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়: উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক

বর্তমান সময়ের অন্যতম সেরা ক্রিকেটার নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন, পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান।

রোববার হেগলি ওভালের ক্রাইস্টচার্চে শুরু হবে পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যকার দুই ম্যাচ সিরিজের শেষ টেস্ট। তার আগের দিন সংবাদ সম্মেলনে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের ভূয়সী প্রশংসা করেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

তিনি বলেছেন, বাবর আজম বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। পাকিস্তান দলে বাবর আজম থাকা মানে অনেক শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ। কিন্তু দুভার্গ্যবশত চোটাক্রান্ত হওয়ায় সে খেলতে পারছে না। সে থাকলে খেলায় ভালো প্রতিদ্বন্দ্বিতা হতো।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই অনুশীলনে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান বাবর। এরপর সীমিত ওভারের সিরিজটি খেলা হয়নি তার। ছিলেন না প্রথম টেস্টেও। রোববার থেকে শুরু হতে যাওয়া টেস্টেও খেলতে পারছেন না বাবর।

নিউজল্যান্ড সফরে গিয়ে চোটের কারণে সাইড বেঞ্চে বসেই সময় কাটাতে হয়েছে পাকিস্তান অধিনায়ককে। তার অবর্তমানে টেস্ট দলের নেতৃত্ব দিচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। তবে জানুয়ারির শেষদিকে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে বাবরকে পাওয়ার আশা করছে পাকিস্তান।

শনিবার অনুশীলন শেষে বাবরের অবর্তমানে পাকিস্তান টেস্ট দলের নেতৃত্বের দায়িত্বে থাকা মোহাম্মদ রিজওয়ান বলেছেন, আমরা ভালো অনুশীলন করেছি। আশা করছি মাঠে প্রত্যাশিত ক্রিকেট খেলতে পারব। তবে বাবর দলে থাকলে ভালো হতো। আমাদের দলে বাবর আজমের ভূমিকা অনন্য। বাবর থাকলে ফলাফল অন্যরকম হতে পারত।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ