বাবার হত্যাকারীর বিচারের দাবীতে সন্তানেরা রাস্তায়

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

বাবার হত্যাকারীর বিচারের দাবীতে সন্তানেরা রাস্তায়

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
সিলেটের কোম্পানীগঞ্জে ব্যবসায়ী ইন্তাজ আলীর হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে রাস্তায় নেমেছে নিহতের এতিম পাঁচ সন্তান। একই দাবিতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে স্মারকলিপি দিয়েছে নিহতের বড় ছেলে আব্দুস শহিদসহ এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১০টায় বৃহত্তর ভোলাগঞ্জ এলাকা বাসীর উদ্যোগে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে মানববন্ধনের আয়োজন করে।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাশাপাশি ঘটনার পর পরই হত্যাকারী আরজ আলীকে গ্রেপ্তার করায় ওসি কেএম নজরুল ইসলাম সহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। মানববন্ধনে এলাকার মুরুব্বিয়ান, যুব সমাজ, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

স্মারকলিপি গ্রহণ করে ওসি কেএম নজরুল বলেন, এরই মধ্যে এ ঘটনায় জড়িত মূল হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

মানববন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সামছুল হক (কমান্ডার), মুরব্বি চাঁন মিয়া, ব্যবসায়ী আব্বাস আলী, আব্দুস সামাদ, মো. রজব আলী, সাংবাদিক আব্দুল আলীম, আবিদুর রহমান, ব্যবসায়ী আনোয়ার হোসেন রবি, ইন্তাজ আলীর বড় ভাই আব্দুল কুদ্দুছ, ছোট ভাই আব্দুর রশিদ, ব্যবসায়ী শাহিদ আলী, মানিক মিয়া, কাওছার মিয়া, দুলাল মিয়া দুলা মেম্বার, আতাউর রহমান, মুরুব্বি ইন্নুছ আলী, আজির উদ্দিন, হাজী সুরুজ আলী, রুবেল ও শাহিন তানভীর প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার সকালে ভোলাগঞ্জ গুচ্ছগ্রামে স্বামী-স্ত্রীর কলহ নিয়ে ডাকা সালিস বৈঠক শেষে ফেরার পথে ইন্তাজ আলীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত আরজ আলী (৩৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ