বারুতখানা গোল্ডেন ফেব্রিকসে ক্রেতাকে চোর চোর বলে মারধর, থানায় অভিযোগ

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, মে ৫, ২০২১

বারুতখানা গোল্ডেন ফেব্রিকসে ক্রেতাকে চোর চোর বলে মারধর, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বারুতখানা পয়েন্টস্থ গোল্ডেন ফেব্রিকসে এক ক্রেতাকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সিলেট কতোয়ালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ক্রেতা সিলেট নগরীর পাঠানটুলা এলাকার রুহুল আমীনের ছেলে তোফায়েল আহমদ রিদয় (২৩)।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে বড় বোন, শিশু ভাগ্নে ও ভাগ্নিকে নিয়ে বারুতখানা পয়েন্টস্থ গোল্ডেন ফেব্রিকসে যান তোফায়েল আহমদ রিদয়। এসময় একটি পাঞ্জাবীতে দাগ থাকা নিয়ে তার সাথে দোকানের বিক্রেতাদের বাকবিতন্ডা হয়, যা একপর্যায়ে হাতাহাতিতে রুপ নেয়। পরে আশপাশের দোকানের ব্যবসায়ীরা এসে পরিস্থিতি শান্ত করেন। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে আসে। পরিস্থিতি কিছুটা শান্ত হলে ইফতারের পর কিছু অপরিচিত যুবক দোকানের সামনে এসে জড়ো হলে গোল্ডেন ফেব্রিকসের মালিক ও বিক্রেতারা দোকান বন্ধ করে ব্যবসায়ী নেতাদের বিষয়টি অবগত করেন।

এদিকে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ক্রেতা তোফায়েল আহমদ রিদয় (২৩)। অভিযোগে তিনি বলেন, তাদের পছন্দ হওয়া একটি পাঞ্জাবীতে দাগ থাকায় তিনি বিক্রেতাদের সেটি পরিবর্তন করে দিতে বলেন। তখন বিক্রেতারা তার সাথে অসৌজন্যমূলক কথা বলেন ও মারধর শুরু করেন। এসময় তার বোন তাকে বাঁচাতে এলেও তাকেও টানা-হেছড়া, মারধর করেন বিক্রেতারা। তখন তাদের সাথে থাকা ১ লাখ টাকাও বিক্রেতারা নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন তোফায়েল আহমদ রিদয়।

এ ব্যপারে গোল্ডেন ফেব্রিকসের নাম্বারে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করা ব্যক্তি বিষয়টি নিয়ে বৈঠকে আছেন বলে জানান। এখন বিস্তারিত কথা বলতে পারবেন না।

লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আবু ফরহাদ।

আমাদের ফেইসবুক পেইজ