বার্সা ছাড়ছেন মেসি?

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

বার্সা ছাড়ছেন মেসি?

খেলা ডেস্ক :: বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে বেশ সময় বাকি নেই অথচ ক্লাব বার্সেলোনার সঙ্গে নতুন করে চুক্তিতে তেমন আগ্রহ দেখাচ্ছেন না লিওনেল মেসি।

তিনি নিজেই চুক্তিবৃদ্ধির কথাবার্তা থামিয়ে দিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সের ও মিডিয়াসেটের সংবাদকর্মী মানু কারেনিয়া এমন সংবাদই জানালেন ফুটবলবিশ্বকে।

আর তার এমন খবরে মেসিভক্তসহ ফুটবলপ্রেমীদের মাথায় একই চিন্তা ঘুরপাক খাচ্ছে। তবে কি বার্সেলোনা ছাড়ছেন মেসি?

সংবাদকর্মী মানু কারেনিয়া জানিয়েছেন, আপাতত নতুন চুক্তিতে সই করতে রাজি নন বার্সা অধিনায়ক। বর্তমান চুক্তি শেষ করে বার্সা ছেড়ে চলে যাওয়ার দিকেই ঝোঁক বেশি তার।

প্রিয় ক্লাবের প্রতি মেসির হঠাৎ এমন উদাসীনতার কারণ জানতে উন্মুখ সবাই।

এ ক্ষেত্রে মানু কারেনিয়ার দাবি, নতুন করে চুক্তি করার দিকেই এগুচ্ছিলেন মেসি। এ নিয়ে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে কথাবার্তা বেশ ভালোই এগোচ্ছিল। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মাঠ ও মাঠের বাইরে দল নিয়ে কিছু তিক্ত অভিজ্ঞতা হয় মেসির। তাই দেখে মেসি বারসায় থাকবেন কিনা এ ব্যাপারে চিন্তাভাবনা শুরু করেছেন।

মেসির কিছু ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কারেনিয়া জানিয়েছেন, মেসি বলেছেন, ক্লাবের বোঝা হয়ে থাকতে চান না তিনি। ক্লাব যতদিন তাকে মূল্যায়ন করবে, ঠিক ততোদিনই থাকবেন তিনি ।

সরাসরি না বললেও আকারে-ইঙ্গিতে মেসি এটাই বুঝিয়ে দিয়েছেন যে, বার্তোমেউর অধীনে বোর্ড যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন নতুন করে চুক্তিবদ্ধ হবেন না তিনি।

বিশ্লেষকদের মত, কারেনিয়ার তথ্য অতিরঞ্জিত না হলে আগামী বছর জুনের মাঝামাঝি পর্যন্ত চুক্তিতে সই করবেন না মেসি। ওই সময় বার্সেলোনা ক্লাবের সভাপতি নির্বাচন। আর মেসির চুক্তির মেয়াদ শেষ হবে ওই মাসেরই শেষে। তাহলে নির্বাচনে ক্লাব ক্ষমতায় কে আসেন তা দেখেই চুক্তিতে সই করতে পারেন মেসি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ