বালাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

বালাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে দু’পক্ষের সংঘর্ষের পর এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের হামছাপুর গ্রামে গত শুক্রবার (৩০ জুলাই) রাতে এ ঘটনা ঘটেছে।

নিহত কিশোর কামরুল ইসলাম (১৫) গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। শেষ খরব পাওয়া পর্যন্ত শনিবার সন্ধ্যায় লাশ দাফন করা হয়েছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কিশোর কামরুল এবং একই গ্রামের আরও কয়েকজন কিশোরের মধ্যে বাকবিতন্ডা হয় এবং সংঘর্ষের সূত্রপাত হয়। স্থানীয় গ্রামবাসী সালিশে মিংমাসার কথা বলে উভয়পক্ষকে নিবৃত্ত করেন।

সালিশের কথা বলে উভয়পক্ষকে ফিরিয়ে দেয়ার পর থেকে কামরুলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর রাত ৯টার দিকে গ্রামের ফজলু মিয়ার পুকুরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। সংবাদ পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে ময়না তদন্ত শেষে আজ শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় কামরুলের লাশ দাফন করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ