বালাগঞ্জ ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩০ মামলা : ৫৭০০ টাকা জরিমানা

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

বালাগঞ্জ ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩০ মামলা : ৫৭০০ টাকা জরিমানা

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জে গণপরিবহনে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যবহার করার লক্ষে ভ্রাম্যমান আদালতে দিনব্যপী অভিযান চালিয়ে ৩০টি মামলা ৫৭০০ টাকা জরিমানা আদায় করেছেন।

মঙ্গলবার ৯ জুন বালাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকদের সচেতন ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) পলাশ মন্ডল।এসময় সাথে ছিলেন বালাগঞ্জ থানার এস আই অপু দাস গুপ্ত, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, অফিস সহকারী মোক্তাদির মিয়া, সাহেদ আহমদ সহ বালাগঞ্জ থানা পুলিশ।

বালাগঞ্জ উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনাকালে মাস্কবিহীন বাইরে অবস্থান করায় এবং গণপরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৩০টি মামলায় ৫৭০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় ইউএনও দেবাংশু কুমার সিংহ বলেন, করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে এবং সরকারি নির্দেশনা মান্য করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সকলকে মাস্ক ছাড়া বাড়ির বাইরে না আসতে, গণপরিবহনে দূরত্ব বজায় রাখতে এবং প্রয়োজন ব্যাতিত বাইরে ঘোরাফেরা না করতে তিনি অনুরোধ জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ