বিএনপি গণমানুষের রাজনীতি করে : আব্দুল হাকিম চৌধুরী

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

বিএনপি গণমানুষের রাজনীতি করে : আব্দুল হাকিম চৌধুরী

গোয়াইনঘাট প্রতিনিধি
গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি গণমানুষের সংগঠন। তিনি বলেন, আমরা যাদের প্রতিনিধিত্ব করে রাজনীতি করছি, তাদের যদি মাথায় না রাখি, অনেকে আমাদের দোষারোপ করে আমরা খালি নির্বাচন চাই, এটা চাই, সেটা চাই কিন্তু গণমানুষের যে প্রত্যাশা সেটা তুলে ধরতে আমরা ব্যর্থ হচ্ছি। এটা তো শিকার করতে হবে। আমরা যদি নিজেদের আত্মসমালোচনা না করি, তাহলে কিন্তু এদের সমাধান দেয়া যাবে না।’ দলের সাংগঠনিক বিষয়ে বিএনপির এ নেতা বলেন, সাংগঠনিক সবকিছু প্রোটোকল মেনে কাজ করার পরিবেশ দেশে নেই। সব অঙ্গ সংগঠনকে যথাযথ মূল্যায়ন করতে হবে। এটার প্রয়োজনীয়তা আছে। তা না হলে অন্যরা কাজ করবে না। তিনি আরো বলেন, দেশের একটি গোষ্ঠী জনগণকে বাইরে রেখে ক্ষমতা দখল করে একদলীয় স্বৈরশাসন প্রতিষ্ঠা করতে চায়। আজকে তিউনিশিয়ার উপকূলে জলে বাংলাদেশের তরুণ যুবকেরা ভাসছে। কেন জীবনের ঝুঁকি নিয়ে পালিয়েছে? যারা উন্নয়নের কথা বলেন, তারা কেউ কি জবাব দিতে পারবেন?
যে দেশে গণতন্ত্র থাকবে না, বাকস্বাধীনতা থাকবে না, সেখানে ন্যায়বিচার হতে পারে না। শুক্রবার (১২ ফেব্রুয়ারী) গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিএনপি কতৃক আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ বশির আহমদের সভাপতিত্বে ও নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আইয়ুব আলীর পরিচালনায় ৪নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতির বাড়ীতে আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোঃ আব্দুল মতিন, উপজেলা যুবদলের আহবায়ক শাহজাহান সিদ্দিকী, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ আহমদ, ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ,শাহাব উদ্দিন শিহাব, তোয়াকুল ইউনিয়ন বিএনপির আহবায়ক শামস উদ্দিন আল আজাদ, নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশরাফ হোসেন বেলাল, আব্দুল কাদির, তেরা মিয়া,ইব্রাহিম আলী,হাজী মাসুক আহমদ, আব্দুল হাসিম চৌধুরী, নিজাম উদ্দিন মেম্বার, আমিনুর রহমান, আপ্তাব আলী মেম্বার, নিজাম উদ্দিন, জিয়াউল হক জিয়া, আলকাছ মিয়া, ১নং ওয়ার্ড সভাপতি মছব্বির মিয়া,সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ফকির, ২নং ওয়ার্ড সভাপতি আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন বিএনপি নেতা মানিক মিয়া, মজর আলী,সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান, মনোহর আলী,৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সৈয়দ হেলাল আহমদ বাদশা,
ইউনিয়ন বিএনপি নেতা বিলাল উদ্দিন, মতিন রহমান, মকবুল হোসেন, বিরাই মিয়া,
প্রবাসী কমিউনিটি নেতা মোঃ হেলাল উদ্দিন, বাছা মিয়া,উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ খলিলুর রহমান,ফয়েজ উদ্দিন আহমদ, উপজেলা যুবদলের সাবেক সহসভাপতি ফরিদ আহমদ, যুবদল নেতা কামাল আহমদ, মোঃ আমির মিয়া, সিলেট জেলা ছাত্র দলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সিলেট মহানগর ছাত্র দলের সহসাংগঠনিক সম্পাদক মোঃ বিলাল উদ্দিন চৌধুরী, গোয়াইনঘাট উপজেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, বদরুল ইসলাম বদর,উপজেলা ছাত্র দলের আহবায়ক কমিটির সদস্য রাসেল আহমদ,আসাদুল হক,আব্দুস সালাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ