বিএনপি-জামায়াত জনগণের পাশে না দাঁড়িয়ে অবৈধ পথে চোরাগলি দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

বিএনপি-জামায়াত জনগণের পাশে না দাঁড়িয়ে অবৈধ পথে চোরাগলি দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্র করছে : এড. নাসির উদ্দিন খান

নিজস্ব প্রতিবেদক
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান বলেছেন,করোনা মহামারির এ সময় বিএনপি-জামায়াত জনগণের পাশে না দাঁড়িয়ে অবৈধ পথে চোরাগলি দিয়ে ক্ষমতায় আসার জন্য ষড়যন্ত্রের অলিগলি খুঁজে বেড়াচ্ছে। বিএনপি-জামায়াত জোট কখনোই জনগণের ইচ্ছার প্রতিনিধিত্ব করতে চায় না। সব সময়ই তাদের ষড়যন্ত্রের রাজনীতি। তাদের আস্থা স্বাধীনতাবিরোধী ও দেশবিরোধী অপশক্তিতে। আওয়ামী লীগ এ দেশের মানুষের আবেগ, ভালোবাসা ও আশা-আকাঙ্ক্ষা ধারণ করে। কাজে-কর্মে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটায়। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের রাজনীতি করে না। ষড়যন্ত্রের রাজনীতি বরদাশত করে না, কিন্তু বারবার আওয়ামী লীগই ষড়যন্ত্রের শিকার হয়।
দলের দুঃসময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। সাম্প্রদায়িক গোষ্ঠীকে কোনো অবস্থাতেই অনুপ্রবেশের সুযোগ দেওয়া হবে না।

তিনি সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মুজিব জন্ম শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১০ দিনব্যাপী অনুষ্ঠানমালার ৬ষ্ঠ দিনে সোমবার সিলেট জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্ত্যবে এ কথা বলেন।

নগরীরের ক্বিনব্রীজ সংলগ্ন সুরমা নদীরপাড়ে আয়োজিত এ অনুষ্ঠানে আওয়ামী লীগসহ স্বেচ্ছাসেবক লীগের জেলা, মহানগর, ওয়ার্ড ও বিভিন্ন উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম মাহবুবুল হাসান, উপ-পানি সম্পদ বিষয়ক সম্পাদক জামিল আহমদ, সদস্য এডভোকেট কামাল আহমদ, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিটি কাউন্সিলর আফতাব হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েস।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ অত্যন্ত সু-সংগঠিত। দলের যেকোন কর্ম-সম্পাদনে তাদের প্রত্যেক নেতাকর্মী খুবই আন্তরিক। সিলেটেও স্বেচ্ছাসেবক লীগের কর্মতৎপরতা চোখে পরার মতো। এজন্য তারা অবশ্যই প্রশংসা পাওয়ার যোগ্য। বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। তাহলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে পারবো।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মো: সানোয়ার ও জগদীশ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা এনাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামসুল আলম সেলিম, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো: মজির উদ্দিন, মহানগরের উপ দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী রনি, উপ প্রচার সম্পাদক সোয়েব আহমদ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য মুক্তার খান, এমরুল হাসান, সুদীপ দে, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিখ্যাত ব্যান্ড দল ‘জলের গান’ সঙ্গীত পরিবেশন করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ