‘বিডি ফিজিশিয়ান’র পক্ষ থেকে সিসিককে সুরক্ষা সামগ্রী প্রদান

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

‘বিডি ফিজিশিয়ান’র পক্ষ থেকে সিসিককে সুরক্ষা সামগ্রী প্রদান

অনলাইন ডেস্ক :: চিকিৎসকদের প্লাটফর্ম বিডি ফিজিশিয়ানের পক্ষ থেকে সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীদের জন্য সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করা হয়েছে।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে সেগুলো হস্তান্তর করেছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিডি ফিজিশিয়ানের পক্ষে অ্যাডমিন ডা. এহসান খান সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের ব্যবহারের জন্য এসব সুরক্ষা সামগ্রী প্রদান করেন। সহযোগিতায় হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, হেল্থ কেয়ার ফার্মাসিউটিক্যালসের জোনাল ম্যানেজার ফেরদৌস আলী প্রমুখ।

বিডি ফিজিশিয়ান গ্রুপের এর মডারেটর ডা. শাফী সিলেটভিউকে জানান, এটি ফেইসবুক ভিত্তিক গ্রুপ হলেও দেশের প্রথিতযশা সিনিয়র চিকিৎসকবৃন্দের দিক নির্দেশনায় বিডি ফিজিশিয়ান করোনা মহামারীর শুরু থেকে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। তার মধ্যে অন্যতম হল দেশব্যাপী সময়ে সময়ে চিকিৎসকদের সাধ্যমত সুরক্ষা সামগ্রী প্রদান এবং একদম প্রাথমিক পর্যায়ে ফ্রি টেলিমেডিসিন সেবাও দেয়া হয়েছিল । তবে এর মূল কাজ হচ্ছে চিকিৎসকদের একাডেমিক জ্ঞানের প্রসার যা দেশ বরেণ্য চিকিৎসকদের নিয়মিত অনলাইন ক্লাসের মাধ্যমে করে যাচ্ছে প্রধান সমন্বয়ক ডা. এহসান খান এর সুদক্ষ তৎপরতায়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ