বিদায় নিলেন মুশফিকও

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

বিদায় নিলেন মুশফিকও

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে ক্রাইস্টচার্চে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টসে হেরে ব্যাটিং করছে টাইগাররা। অধিনায়ক তামিম ইকবালের ব্যাট বড় সংগ্রহ স্বপ্ন দেখালেও মাঝ পথে অনেটাই এলোমেলো টিম বাংলাদেশ। লিটন দাস, সৌম্য সরকার, তামিম ইকবালের পর বিদায় নিলেন মুশফিকুর রহিমও। ৫৯ বলে ৩৪ রান করে বিদায় নেন এই টাইগার তারকা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪২.১ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করেছে বাংলাদেশ। মোহামম্দ মিথুন ৩৫ ও মাহমুদুল্লাহ ১ রানে অপরাজিত আছেন।
ব্যাটিংয়ে নেমে শুরুতেই ০ রানে আউট হন লিটন দাস। দ্বিতীয় ওভারে ম্যাট হেনরির চতুর্থ বলে পুল করতে গিয়ে শটে থাকা উইল ইয়ংয়ের ক্যাচে তিনি সাজঘরে ফিরেন। এর পর তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকারের জুটি অর্ধশতক ছাড়িয়ে যায়। মিশেল স্যান্টনার তামিম-সৌম্যর জুটি ভেঙে দেন। ২০.১ ওভারের মাথায় ৩২ রান করে আউট হন সৌম্য সরকার।

এরপর ব্যক্তিগত ৭৮ রানে বিদায় নেন তামিম ইকবাল। পরে ৩৪ রানে বিদায় নেন মুশফিক।

ডানেডিনে প্রথম ওয়ানডেতে বাজেভাবে হারের পর দ্বিতীয় ওয়ানডেতে একটি পরিবর্তন আনা হয়েছে। পেসার হাসান মাহমুদের চোটের কারণে জায়গা পেয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে নিউজিল্যান্ড একই দল নিয়ে মাঠে নেমেছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ