বিদ্রোহী আর কাউকে নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না : কৃষিমন্ত্রী

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

বিদ্রোহী আর কাউকে নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না : কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের অন্যতম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ভবিষতে কোন নির্বাচনেই বিদ্রোহী কিংবা তাদের মদদদাতাদের কোন অবস্থাতেই মনোনয়ন দেয়া হবো না। বিগত নির্বাচনগুলোতে যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন এবার পৌর নির্বাচনে তাদের কাউকেই মনোনয়ন দেয়া হয়নি। ভবিষতেও দেয়া হবে না। এটা নেত্রী শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্ত।

তিনি বলেন, নির্বাচনে জয়-পরাজয় হবে এটাই স্বাভাবিক। এটা মেনে নিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। অযথা নিজেদের মাঝে কাঁদা ছাড়াঁছুড়ি করে কোন অবস্থাতেই নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না।
কৃষিমন্ত্রী শুক্রবার টাঙ্গাইলের ধনবাড়ী ও মধুপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন এবং ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, জেলা আওয়ামী লীগের সদস্য মীর ফিরোজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, রফিকুল ইসলাম তালুকদার ফটিক, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিলন আহমেদ, ছাত্রলীগ নেকা কামরুল হাসান প্রমুখ।

এ ছাড়াও বর্ধিত সভায় পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকগণ সদ্য সমাপ্ত ধনবাড়ী পৌর নির্বাচনে নৌকার পরাজয় এবং আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ