বিবাহিত বিএনপি নেতাকে আহ্বায়ক করে ছাত্রদলের কমিটি

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

বিবাহিত বিএনপি নেতাকে আহ্বায়ক করে ছাত্রদলের কমিটি

মৌলভীবাজারের জুড়ীতে প্রায় ৫ বছর পর ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির অনুমোদনও দিয়েছে মৌলভীবাজার জেলা ছাত্রদল। এতে মুজাহিদুল ইসলাম জয়দুল নামের উপজেলা বিএনপির এক নেতাকে আহবায়ক করা হয়েছে।

জয়দুল জুড়ী উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক। তিনি বিবাহিত বলেও জানা গেছে।

জানা যায়, ২১ সদস্যের এই কমিটির ৪ জন বিবাহিত এবং একজন ছাত্রলীগের নেতা রয়েছেন।

ছাত্রদল সূত্রে জানা যায়, সর্বশেষ ২০১৬ সালের ৩ মার্চ আজহার আহমেদ ওয়াসিমকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট জুড়ী উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়। এর পর গত বছরের ২ ফেব্রুয়ারি কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। দীর্ঘদিন কমিটিবিহীন থাকার পর গত ১৫ জানুয়ারি মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান সাক্ষরিত জেলা ছাত্রদলের আওতাধীন ৬ টি শাখার কমিটি ঘোষণা করা হয়। এতে ২১ সদস্য বিশিষ্ট জুড়ী উপজেলা শাখার ও কমিটি অনুমোদন করা হয়।

উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম জয়দুলকে আহবায়ক এবং আব্দুল্লাহ আল ইমনকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়। অপর যুগ্ম আহবায়করা হলেন- ফয়জুর রহমান, সোহেল আহমদ, সাইদ বিন আহমদ, জুবের আহমদ, সাইফুল ইসলাম, বদরুল ইসলাম শান্ত, দেওয়ান মারজান মেহেদী, লুৎফুর রহমান ইমন প্রমুখ।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক উপজেলা ছাত্রদলের নতুন কমিটির এক যুগ্ম আহবায়ক বলেন, এ কমিটি ছাত্রদলের কমিটি হতে পারে না। এই কমিটির আহবায়ক বিএনপি নেতা এবং বিবাহিত এবং আরও ৩ জন বিবাহিত রয়েছেন। জীবনে কোনদিন ছাত্রদলের অনুষ্ঠানে আসেননি তাদেরকেও উপজেলার নেতা বানানো হয়েছে।

এ ব্যাপারে নতুন আহবায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল বলেন, আমি বিবাহিত এটা মিথ্যা। তাছাড়া আমি বিএনপির কমিটি থেকে পদত্যাগ করে ছাত্রদলের কমিটিতে এসেছি।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান বলেন, কেন্দ্র থেকে আমাদেরকে বলা হয়েছে এ রকম করার জন্য, তাই আমরা কমিটি দিয়েছি। কেন্দ্রের বাইরে তো আমরা কিছু করতে পারি না।

জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া বলেন, কেউ অভিযোগ দেয়নি। বিবাহিত এবং ছাত্রলীগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ