বিবিআইএস স্কুল কর্তৃপক্ষের কাছে অভিভাবকদের স্মারকলিপি

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

বিবিআইএস স্কুল কর্তৃপক্ষের কাছে অভিভাবকদের স্মারকলিপি

সিলেট :: করোনা পরিস্থিতিতে স্কুল বন্ধ থাকলেও শিক্ষার্থীদের কাছ থেকে বাস ভাড়াসহ সব ধরণের ফি পরিশোধে অভিভাবকদের চাপ দিচ্ছে বৃটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (বিবিআইএস) কর্তৃপক্ষ। এরকম পরিস্থিতিতে অভিভাবকদের পক্ষ থেকে চার দফা দাবিতে প্রতিষ্ঠানের সভাপতি কয়সর জাহানের কাছে ভার্চুয়াল স্মারকলিপি দেয়া হয়েছে।

স্কুলের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি এডভোকেট আবদুল মুকিত অপি ও স্নিগ্ধা জাহাঙ্গীর রিতু ২৬ জুন এই স্মারকলিপি পাঠান। স্মারকলিপিতে তারা করোনা পরিস্থিতি বিবেচনায় মার্চ থেকে জুন মাস পর্যন্ত টিউশন ফি অর্ধেক করা, জুলাই থেকে শুরু হওয়া নতুন সেশনে অনলাইন ক্লাস চালুর আবেদন জানান। অনলাইনে ক্লাস শুরুর আগ পর্যন্ত সব ধরণের ফি নেয়া বন্ধ রাখা, বিষয়ভিত্তিক অভিজ্ঞ শিক্ষক নিয়োগ এবং শিক্ষার্থীদের বই ক্রয়ের জন্য একাধিক লাইব্রেরি ও স্কুল ড্রেস তৈরির জন্য একাধিক টেইলার্স নির্ধারণের দাবি জানান তারা।

অভিভাবকরা জানান, বিবিআইএস কর্তৃপক্ষ বাস ভাড়াসহ ২ জুলাইয়ের মধ্যে বকেয়া বেতন ও ফি পরিশোধের জন্য চাপ দিচ্ছেন। নির্ধারিত সময়ের মধ্যে বেতন ও ফি পরিশোধ না করলে ৫ জুলাই অটো প্রমোশনের ফলাফল দেয়া হবে না বলেও তাগিদ দেয়া হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ