বিবিজিএসএনএ’র কমিটিতে সিলেটের ১০ জন, ওসমানী নার্সেস এসোসিয়েশনের অভিনন্দন

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

বিবিজিএসএনএ’র কমিটিতে সিলেটের ১০ জন, ওসমানী নার্সেস এসোসিয়েশনের অভিনন্দন

সিল-নিউজ-বিডি ডেস্ক :: বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট স্টুডেন্ট নার্সেস এসোসিয়েশন (বিবিজিএসএনএ) এর একবছর মেয়াদী ১২১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

ইমরানুল হক হিমেলকে সভাপতি ও সানজিদা আক্তার উর্মিকে সাধারণ সম্পাদক করে ঘোষিত এই কমিটিতে স্থান পেয়েছেন সিলেট নার্সিং কলেজের ১০ জন। তারা হলেন, সহ সভাপতি নূরুজ্জামান আতিক, কোষাধ্যক্ষ মন্দিরা রানী জয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নাদিরা লস্কর, উপ আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক লায়লা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক মঈন আল শ্রাবণ, উপ শিক্ষা, পাঠচক্র ও পাঠাগার বিষয়ক সম্পাদক ফাহমিদা আক্তার উর্মি, শিক্ষার্থী কল্যান ও আবাসন বিষয়ক সম্পাদক ফাহমিদা আক্তার, উপ আইন বিষয়ক সম্পাদক সুকান্ত শীল, কার্যকরী সদস্য শিহাব উদ্দিন ও হোসনে আরা সুমি।

সিলেট নার্সিং কলেজের ১০জন সহ বিবিজিএসএনএ’র নতুন কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা। সংগঠনের সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক এক শুভেচ্ছা বার্তায় বলেন, নতুন এই কমিটির সুযোগ্য নেতৃত্ব সারাদেশের নার্সিং স্টুডেন্টদের অধিকার আদায়ে সোচ্চার ভূমিকা পালন করবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ