বিভিন্ন দাবিতে এমসি কলেজ অধ্যক্ষের সাথে সাবেক শিক্ষার্থীদের মতবিনিময়

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

বিভিন্ন দাবিতে এমসি কলেজ অধ্যক্ষের সাথে সাবেক শিক্ষার্থীদের মতবিনিময়

অনলাইন ডেস্ক :: সিলেট এম.সি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ঘটনায় ছাত্রত্ব বাতিলসহ বিভিন্ন দাবি দাওয়া নিয়ে কলেজের সাবেক ছাত্রছাত্রীবৃন্দের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষ মো. সালেহ আহমদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় সভা করেছেন সাবেক ছাত্র-ছাত্রীদের একটি প্রতিনিধি দল।

সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত প্রায় দেড় ঘন্টাব্যাপী এই মতবিনিময় সভা সাবেক শিক্ষার্থীরা।

এসময় সাবেক শিক্ষার্থীরা অধ্যক্ষকের কাছে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন। মতবিনিময় সভায় এম.সি কলেজে ঘটে যাওয়া ধর্ষণ সহ বিভিন্ন কার্যকলাপ সম্পর্কে বিভিন্ন আলোচনা করা হয়। ধর্ষণকারীদের কলেজের ছাত্রত্ব স্থায়ীভাবে বহিস্কার এবং যারা এ বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রত্ব শেষ করেছে তাদেরও যাতে ছাত্রত্ব বাতিল করার জন্য দাবি জানান সাবেক শিক্ষার্থীরা।

এসময় সাবেক শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে একমত পোষণ করে অধ্যক্ষ মো: সালেহ আহমদ বলেন, আমি এই কলেজের ছাত্র ছিলাম। আমিও চাই অপরাধীদের বিচার হোক। বাংলাদেশ সহ বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক শিক্ষার্থীদের এই দুর্যোগ মুহুর্তে পাশে পাওয়ার মত ব্যক্ত করেন তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- সিলেটের বিশিষ্ট আইনজীবী এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী, এম.সি কলেজের সাবেক এজিএস প্রফেসর আব্দুশ শহীদ খান, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাসের পরিচালক সাবেক শিষার্থী জিয়া উল গনী আরেফিন জিল্লুর, সাবেক শিক্ষার্থী বিশিষ্ট সংগঠক মিফতা সিদ্দিকী, অধ্যাপক ফরিদ আহমদ, সিলেট ল’ কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী, ব্যাংকার সিরাজুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পলিন রহমান, দেলোয়ার হোসেন চৌধুরী, কাওসার হোসেন রকি প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ