বিশ্বকাপ জার্সি নিলামে তুলছেন আশরাফুল

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

বিশ্বকাপ জার্সি নিলামে তুলছেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক :; মহামারী করোনায় বিপর্যস্ত মানুষের সাহায্যার্থে বিশ্বকাপের জার্সি নিলামে তুলতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ২০০৭ বিশ্বকাপে খেলা জার্সিটি নিলামে তুলবেন এ তারকা ব্যাটসম্যান।

শুক্রবার আশরাফুল নিজেই তার জার্সিটি নিলামে তোলার খবরটি ফেসবুকের মাধ্যমে এক ভিডিও বার্তায় নিশ্চিত করেন। এ অলরাউন্ডার বলেন, আশা করি আপনারা সবাই এই জার্সিটি কেনার জন্য এগিয়ে আসবেন। এটার মূল্য যত বেশি হবে তত বেশি শিল্পী, খেলোয়াড়, স্টাফদের সাহায্য করতে পারব। তাদের জন্যই এই নিলামটা করা হচ্ছে।

বাংলাদেশ আর্ট উইক ভার্চুয়াল চ্যারিটি-নিলামের মাধ্যমে ১৯ জুন রাত ৮টার সময় নিলামের কার্যক্রম শুরু হবে। নিলামে অংশ নেয়ার জন্য অংশগ্রহণকারীদের করতে হবে রেজিস্ট্রেশন। লাইভ অ্যান্ড সাইলেন্ট অকশন রুমের ফেসবুক গ্রুপে নিলামে রেজিস্ট্রেশনের দিকনির্দেশনা দেয়া রয়েছে। সেখানেই লাইভে দেখা যাবে জার্সিটির নিলাম।

আশরাফুলের বিশ্বকাপ জার্সিটিতে সাবেক কোচ ডেভ হোয়াটমোর ও সেই সময়ের অধিনায়ক হাবিবুল বাশারসহ দলের সবার অটোগ্রাফ রয়েছে।
এর আগে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাশরাফি মুর্তজা, তাসকিন আহমেদ, সৌম্য সরকারসহ অনেক ক্রিকেটার তাদের ব্যবহৃত ক্রিকেট সরঞ্জাম নিলামে তুলেছেন। যার সব অর্থই খরচ করা হয়েছে করোনা দুর্গত মানুষের সাহায্যার্থে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ