বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ঘরে থাকা ১০ ভরি স্বর্ণালংকার, নগদ প্রায় ৩৩ হাজার টাকা ও ২টি মোবাইল সেটসহ দামী আসবাবপত্র লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা।

উপজেলার বাহাড়া-দুবাগ গ্রামের আবদুল খালিকের বাড়িতে এ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। ডাকাত দলের হামলায় গৃহকর্তা আবদুল খালিক আহত হয়েছেন বলে জানা গেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার শাহিন তালুকদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

গৃহকর্তা আবদুল খালিকের ভাতিজা হাসান মিয়া জানান, বুধবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ৭-৮জনের মুখোশধারী এক দল ডাকাত তার চাচার বসতঘরের গেইটের তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সকল সদস্যদের হাত-পা বেঁধে পেলে। এসময় ডাকাত দলের এক সদস্য গৃহকর্তা আবদুল খালিকের কাছে ঘরে থাকা আলমিরার চাবি চাইলে তিনি তা দিতে রাজি না হওয়ায় ডাকাতদল তার (খালিক) ওপর হামলা করে। এতে তিনি আহত হন। এরপর ডাকাত দল জোরপূর্বক তার কাছ থেকে চাবি দিয়ে ঘরে থাকা ১০ ভরি স্বর্ণ, নগদ ৩৩ হাজার টাকা ও ২টি স্মার্ট মোবাইল ফোনসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, বিষয়টি শুনেছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ