বিশ্বনাথে কাজ না করে প্রকল্পের টাকা ফেরত দিলেন চেয়ারম্যান!

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

বিশ্বনাথে কাজ না করে প্রকল্পের টাকা ফেরত দিলেন চেয়ারম্যান!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে দুটি প্রকল্পের কাজ না করে ২০২০-২০২১ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন টিআর চতুর্থ প্রকল্পের ১লাখ ৮ হাজার ফেরত দিলেন চেয়ারম্যান। প্রকল্পগুলো হচ্ছে রাজাগঞ্জবাজার মসজিদের মাঠ উন্নয়ন ও বাওনপুর চরেরগাঁও গ্রামের রাস্তা উন্নয়ন। তিনি উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ গিয়াস।

শনিবার দুপুরে তার পরিষদে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সরকারি কোষাগারে ওই প্রকল্পের টাকাগুলো জমা দিয়েছেন বলে জানান। কারণ হিসেবে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, গত ১৮ অক্টোবর ওই দুটি প্রকল্পের টাকা আত্মসাৎ করা হয়েছে মর্মে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দেয়া হয়েছে। ওই অভিযোগটি দেন একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাওনপুর গ্রামের ফজলুর রহমান বাবলু নামের একজন। এ নিয়ে একাধিক অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশিত হলে তার মানসম্মানে আঘাত আনে। ফলে তিনি চরম কষ্ঠ পেয়ে কাজ না করে ওই টাকাগুলো ফেরত দিয়েছেন বলে জানান।

এ ব্যাপারে জানতে চাইলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও মিলন কান্তি রায় (অ:দা:) বলেন, জুন মাসে ওই প্রকল্পের কাজের মেয়াদ শেষ হওয়ায় টাকাগুলো সরকারি কোষাগারে জমা নেয়া হয়েছে।

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ