বিশ্বনাথ প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিছবাহ উদ্দিনের শুভেচ্ছা

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

বিশ্বনাথ প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে মিছবাহ উদ্দিনের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক : ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য কলচেষ্টার বিএনপির সভাপতি মো. মিছবাহ উদ্দিন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, সাংবাদিকদের সুনামধন্য প্রতিষ্ঠান বিশ্বনাথ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ তাদের লেখনীর মাধ্যমে উপজেলার মানুষের কল্যাণ সাধনের জন্য সবসময় কাজ করে যাচ্ছেন। বিশেষ করে নির্যাতিত নিপিড়িত মানুষের কথা তুলে ধরার পাশাপাশি এ অঞ্চলের মানুষের আশা-আকাংখা বাস্তবায়নে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়।

অতীতের মতো প্রেসক্লাবের আর্থ-সামাজিক উন্নয়ন এবং সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট সকল কাজে তাঁর পক্ষ থেকে সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে অভিনন্দন বার্তায় তিনি উল্লেখ করেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি প্রেসক্লাবের ২০২১-২০২৩ অর্থবছরের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল ও চ্যানেল এস ইউকে) সিনিয়র সহ-সভাপতি এমআর টুনু তালুকদার (আনন্দ টিভি, সময়ের ডাক ডটকম), সহ-সভাপতি কামাল হোসেন (যায়যায়দিন, একাত্তরের কথা), সাধারণ সম্পাদক নবীন সোহেল (দৈনিক শুভ প্রতিদিন ও বাংলাদেশের খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন (আমার সংবাদ, সিলেট আপডেট ডটকম) কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ (মানবজমিন, শ্যামল সিলেট), দপ্তর সম্পাদক আব্দুস সালাম (ইনকিলাব, সিলেটের বাণী), প্রচার সম্পাদক মশাহিদ আলী (শ্যামল সিলেট, সিলেট প্রতিদিন ২৪ডটকম), নির্বাহী সদস্য মাওলানা শিব্বির আহমদ (মাসিক আল-ফারুক), আশিক আলী (দৈনিক যুগান্তর, দৈনিক যুগভেরী), রোহেল উদ্দিন (গণমুক্তি, কেটিভি), শুকরান আহমেদ রানা (সকালের সময়, সিলটিভি), বদরুল ইসলাম মহসিন (দৈনিক ভোরের কাগজ, জৈন্তাবার্তা)।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ