বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : আমু

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, মে ২০, ২০২২

বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : আমু

সিলনিউজ বিডি ডেস্ক :: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, এখনও অনেক দেশ আমাদেরকে গ্রহণ করতে পারেনি। পারলেও আমাদের উন্নয়নে ঈর্শান্বিত হয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের প্রচেষ্টা থাকবে আমাদের উন্নয়ন ব্যাহত করা।

তিনি আরও বলেন, যে পাকিস্তান আমাদেরকে এতো ঠকালো আজকে উন্নয়নের ধারায় আমরা তাদের থেকে এগিয়ে। আমাদের এক টাকা পাকিস্তানের দুই টাকা ১০ পয়সার সমান। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রা সহ্য না করতে পেরে অনেকেই আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
শুক্রবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালাহ্উদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ।

অনুষ্ঠানে সদর উপজেলার আওতাধীন ১০ ইউনিয়নের দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ