বিসিবি চাইলে অধিনায়কত্ব ছাড়তে প্রস্তুত মাশরাফি

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

বিসিবি চাইলে অধিনায়কত্ব ছাড়তে প্রস্তুত মাশরাফি

খেলা ডেস্ক :: নিজেকে কেন্দ্রীয় চুক্তিতে না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) অনুরোধ করেছেন মাশরাফি বিন মুর্তজা। এবার মাশরাফি জানালেন, বিসিবি চাইলে তিনি ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়তেও প্রস্তুত আছেন।

সোমবার (১৩ জানুয়ারি) বিপিএলের এলিমিনেটর ম্যাচের পর সংবাদ সম্মেলনে ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বলেন, ‘অধিনায়কত্ব যদি বিসিবি থেকে বলে এখনই ছেড়ে দিতে, তাহলে ছেড়ে দেব। সমস্যা নেই।’ তবে নিজের ব্যক্তিগত সিদ্ধান্ত জানাতে চাননি বাংলাদেশের সীমিত পরিসরের সফলতম অধিনায়ক, ‘আমার সিদ্ধান্ত আমার কাছে থাক।’

দিন তিনেক আগে দল নির্বাচন নিয়েও কথা বলেন মাশরাফি। জানান, বিশ্বকাপের পারফরম্যান্সের বিচারে জাতীয় দলে জায়গা চাইতে পারেন না তিনি। তার স্পষ্ট কথা, ‘সত্যি কথা বললে বিশ্বকাপে ৮ ম্যাচে ১ উইকেট পাওয়ার পর তো আমি দলে জায়গা প্রত্যাশা করতে পারি না!’

কিন্তু ওয়ানডে অধিনায়ক হিসেবে তো মাশরাফি অটোমেটিক চয়েজ হিসেবেই দলে জায়গা পাবেন। তাহলে কেন দলে জায়গা পাওয়া নিয়ে তার সংশয়, এ নিয়ে খোলামেলা কোনো উত্তর দেননি। জানালেন, নির্বাচকরা সিদ্ধান্ত নেবেন তিনি দলে থাকবেন কি থাকবেন না।

‘আমার কাছে মনে হয় না জাতীয় দলে আগে অধিনায়ক নির্বাচন হওয়ার পর দল নির্বাচন হবে। আমি তো আগের দিন পরিষ্কার করে জানিয়েছি নির্বাচকরা যা ভাববে তাই করবে। বাংলাদেশে তো সবই হয়। নির্বাচকরা যা ভাববে তাই করবে’- বলেন মাশরাফি।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ