বিয়ানীবাজারে মুজিবর্ষ উপলক্ষে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

বিয়ানীবাজারে মুজিবর্ষ উপলক্ষে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

বিয়ানীবাজার প্রতিনিধি:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর পরিচালনায় ও বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা বিয়ানীবাজার বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন -২০২১ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ মার্চ) বিয়ানীবাজার উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে কসবা,পন্ডিত পাড়া সড়ক হয়ে নয়াবাজার থেকে উপজেলায় এসে ম্যারাথনটি অনুষ্ঠিত হয়। ম্যারাথনে শিক্ষক সহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা কর্মচারী সহ সাংবাদিক এবং বিভিন্ন স্থরের মানুষ অংশগ্রহণ করেন।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখতে বিভিন্ন সংস্থা কিংবা সংগঠন নানা আয়োজন হাতে নিয়েছে এরই ধারাবাহিকতায় আজের এই ম্যারাথন প্রতিযোগিতা। আমরা জানি শারিরীক সুস্থতার জন্য ব্যায়ামের বিকল্প নেই আর এই ম্যারাথন ব্যায়ামের একটি অংশ। পৌরসভা সহ উপজেলার চারখাই,দুবাগ এবং লাউতা ইউনিয়নে এই ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে এতে সকলের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নুর, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, পৌরসভার মেয়র আব্দুস শুকুর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোয়াজ্জেম আলী খান, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, ওসি তদন্ত মেহেদী হাসান, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান খান, পিএইচজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাসিব জীবন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ কলা প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ