বিয়ানীবাজারে শিশু ধর্ষণ : আটক ২

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বিয়ানীবাজারে শিশু ধর্ষণ : আটক ২

বিয়ানীবাজার প্রতিনিধি

সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতায় পঞ্চম শ্রেণীর কোমলমতি এক শিশু শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে। স্থানীয়রা দুই ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতরা হলেন লাউতা ইউনিয়নের বাহাদুরপুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাং পার এলাকার মৃত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ।
মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর ঠিকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের (মামলা নং ০৩) করেছেন ভিকটিমের পিতা।
জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বাহিরে টিউবওয়েল থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ঐ শিশুকে জোর পূর্বক তুলে নিয়ে সাবেক চেয়ারম্যান ইউসুফ আলীর বাড়ির পাশের একটি নির্জন জায়গায় অভিযুক্ত দুই ধর্ষক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। এসময় ঘরের লোকজন খোঁজাখুঁজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। বাড়িতে নেওয়ার পর ভিকটিমের জ্ঞান ফিরলে সে আসামিদের নাম ঠিকানা বলে। এসময় স্থানীয় জনতা ধর্ষকদের আটক করে গণধোলাই দিয়ে ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিনের বাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানা নিয়ে আসে এবং ভিকটিম ওই শিশুকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করা হয়েছে। বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ