বিয়ানীবাজারে শুরু হচ্ছে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

বিয়ানীবাজারে শুরু হচ্ছে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট

বিয়ানীবাজার প্রতিনিধি

বিয়ানীবাজারে আগামী ৮ নভেম্বর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হতে যাচ্ছে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট । টুর্নামেন্টকে সামনে রেখে বুধবার সন্ধ্যায় বিয়ানীবাজারে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন টুর্নামেন্ট পরিচালনার দায়িত্বশীলরা।

এ সময় উপস্থিত সাংবাদিকদের কাছে টুর্নামেন্টের আয়োজন ও নানা দিক তুলে ধরেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন।

সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তরে ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, অতীতের চেয়ে একটি সুন্দর ও দর্শকপ্রিয় টুর্নামেন্ট উপহার দেয়ার আশ্বাস দেয়। টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বিয়ানীবাজার পৌরসভা ও ব্যবস্থাপনায় উপজেলা ক্রীড়া সংস্থা।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর সাংবাদিকদের বলেন, টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত বিয়ানীবাজারে কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কাম্য। এ ছাড়াও সবাই মিলে বিয়ানীবাজার উপজেলা ও পাশ্ববর্তী উপজেলা থেকে যেসকল দল অংশগ্রহণ করবে সকলের প্রতি ভালোবাসা জানিয়ে মাঠে এসে খেলা দেখার অনুরোধ জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খছরু, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমেদ, সিটি ক্লাব বিয়ানীবাজারের প্রতিষ্ঠাতা ও কোচ আলম হোসেন, সাবেক ফুটবলার হারুনুর রশিদ, কাউন্সিলর নাজিম উদ্দিন, কাউন্সিলর আকছার হোসেন সহ বিয়ানীবাজারে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ৮ নভেম্বর থেকে শুরু হওয়া মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহণ করবে। যেখানে সরাসরি নক আউট পর্বে কোয়ালিফাই করবে অংশগ্রহণকারী দল গুলো। জাতীয় মানের ফুটবলার সহ টুর্নামেন্টে পাশ্ববর্তী উপজেলার সুনামধন্য একাধিক ফুটবল অংশগ্রহণের সম্ভাবনা ও রয়েছে।

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ