বিয়ানীবাজার আইনজীবী পরিষদের আত্মপ্রকাশ

প্রকাশিত: 11:50 PM, November 22, 2019

বিয়ানীবাজার আইনজীবী পরিষদের আত্মপ্রকাশ

ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলার আইনজীবীদের নিয়ে ‘বিয়ানীবাজার আইনজীবী পরিষদ’ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে আয়োজিত এক সভায় আত্মপ্রকাশ করে মর্যাদাপূর্ণ এই সংগঠনটি।

সিলেট জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ আইনজীবী এডভোকেট আব্দুল মন্নান চৌধুরীর সভাপতিত্বে সভার শুরুতে পরিষদ গঠনের যৌক্তিকতা ও প্রয়োজনীয়তা তুলে ধরেন আয়োজক সদস্য মো. মহব্বত খান। পরিচয়পর্ব শেষে মুক্ত আলোচনায় অন্যান্যের মধ্যে অংশ নেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু, প্রবীণ আইনজীবী এডভোকেট আজিজুর রহমান, এডভোকেট মিনহাজ উদ্দিন খান, এডভোকেট জুবের আহমেদ খান, এডভোকেট এমদাদুল হক, এডভোকেট ইতরাত হোসেন চৌধুরী, এডভোকেট মামুনুর রশীদ মামুন, এডভোকেট মো. আমান উদ্দিন, এডভোকেট আতিকুর রহমান শাবু, এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি, এডভোকেট আলী মোস্তফা মিশকাতুন নূর, এডভোকেট মো. আলতাফ হোসেন, এডভোকেট মোহাম্মদ আবুল কাশেম, এডভোকেট আব্দুল মুকিত অপি, এডভোকেট ফজলুর রহমান শিপু, এডভোকেট মো. আজিম উদ্দিন, এডভোকেট আহমদ রেজা, এডভোকেট জাকির হেসেন জুয়েল, এডভোকেট হানিফ আহমদ, এডভোকেট মো. জহির চৌধুরী, এডভোকেট মো. ছাইদুর রহমান শাহীন, এডভোকেট আমিনুল হক খান, এডভোকেট কাওসার আহমদ খান, এডভোকেট শারমিন আরা সুলতানা, এডভোকেট মুস্তাফিজ আহমদ সিপার প্রমুখ।

সভা সঞ্চালনা করেন সিনিয়র এডভোকেট মো. মহব্বত খান।

সভায় সর্বসম্মতিতে এডভোকেট আব্দুল মান্নান চৌধুরীকে আহবায়ক, এডভোকেট জুবের আহমেদ খান, এডভোকেট নুরুল আনাম চৌধুরী, এডভোকেট আব্দুল মুকিত অপি, এডভোকেট আহমদ রেজা, এডভোকেট কাওসার আহমদ খান ও এডভোকেট শারমিন আরা সুলতানাকে যুগ্ম আহবায়ক করে ৭ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া জেলা বারের সাবেক সভাপতি সিনিয়র এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম শাহীনকে আহবায়ক, এডভোকেট মিনহাজ উদ্দিন খান, এডভোকেট মো. মহব্বত খান, এডভোকেট ইতরাত হোসেন চৌধুরী, এডভোকেট আতিকুর রহমান শাবু, এডভোকেট আলী মোস্তফা মিশকাতুন নূর, এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নিকে সদস্য করে পরিষদের গঠনতন্ত্র প্রণয়ন কমিটি গঠন করা হয়। পরে এডভোকেট মিনহাজ উদ্দিন খানের সৌজন্যে এক নৈশভোজের আয়োজন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ