বিয়ানীবাজার থানার ওসিকে সতর্ক থাকার নির্দেশ দিলেন আহমদ হোসেন

প্রকাশিত: 2:44 PM, November 14, 2019

বিয়ানীবাজার থানার ওসিকে সতর্ক থাকার নির্দেশ দিলেন আহমদ হোসেন

নিজস্ব প্রতিবেদক :: দীর্ঘ ১৬ বছর পর অনুষ্টিত হচ্ছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের প্রথম অধিবেশন। এতে কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওসিকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন৤ গতকাল বুধবার গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সৃষ্ট অপ্রীতিকর পরিস্থিতিতে বিব্রত আহমদ হোসেন বিয়ানীবাজারের কাউন্সিলকে ঘিরে বেশ সতর্ক আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা।  তিনি সম্মেলন অধিবেশনের শুরু থেকে বিশৃংখলা এড়াতে বেশ তৎপর রয়েছেন। এর জের ধরে ওসি অবণী শংকর করকে ডেকে নিয়ে কানে কানে এ নির্দেশনা দেন আহমদ হোসেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে বিয়ানীবাজার ডাকবাংলো প্রাঙ্গনে জাতীয় পতাকা দলীয় পতাকা উত্তোলন করে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনের আমন্ত্রিত অতিথিবৃন্দ বরণ করে নেন। এসময় নেতাকর্মীদের মুখে জয় বাংলা শ্লোগানে চতুর্দিক মুখোরিত হয়ে ওঠে।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আতাউর রহমানের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এদিকে, সকাল ১০টা থেকে শুরু হওয়া সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীরা মিছিলে মিছিলে যোগদান করেন। ইতিমধ্যে পুরো বাসস্ট্যান্ড প্রাঙ্গণ কানায় কানায় ভরে গেছে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ