বিয়ানীবাজার থানার ওসি বদলী

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

বিয়ানীবাজার থানার ওসি বদলী

বিয়ানীবাজার প্রতিনিধি ::
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর করের বদলীর আদেশ হয়েছে। যথানিয়মে তার আবেদনের প্রেক্ষিতে এই বদলী বলে জানান ওসি অবণী শংকর কর। তাকে ঢাকা রেঞ্জে পদায়ন করা হয়েছে।

বিয়ানীবাজার থানায় ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর যোগদানের পর থেকে ওসি অবণী শংকর কর। তার সময়ে বিয়ানীবাজারে ক্রস ফায়ারে আন্তঃজেলা ডাকাত সর্দার নিহত হয়েছে। একই সাথে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়ন, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, জাতীয় সংসদ ও উপজেলা পরিষদের নির্বাচন ঝামেলা ছাড়া সম্পন্ন করেন। এছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল ও আরো নানাকারণে তিনি একাধিকবার সিলেট জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে পুরষ্কার লাভ করেন। চলমান করোনা পরিস্থিতির শুরুর দিকে লকডাউন কার্যকর ও সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং ঘরে রাখতে প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর কর বলেন, পারিবারিক কারণে নিজে থেকে বদলীর আবেদন করেছেন। তার আবেদনটি বিবেচনা করায় উর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন বিয়ানীবাজারের কথা আমার মনে থাকবে এবং সুযোগ পেলে বিয়ানীবাজার বেড়াতে আসবো। গত দুই বছরে নিজ অবস্থান থেকে চেষ্টা করেছি ভাল কিছু কাজ করতে। হয়তো সেভাবে করতে পারিনী কিন্তু আমরা আমার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ