বৈশ্বিক মহামারির সময়ে ৫০ জেলেকে নৌকা প্রদান ক্যাপ ফাউন্ডেশনের একটি মহতি উদ্যোগ: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

বৈশ্বিক মহামারির সময়ে ৫০ জেলেকে নৌকা প্রদান ক্যাপ ফাউন্ডেশনের একটি মহতি উদ্যোগ: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, বর্তমান বৈশ্বিক সময়ে ক্যাপ ফাউন্ডেশন কোভিট-১৯ এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ নানা উদ্যোগ নিয়ে মানুষের সেবায় নিয়োজিত ছিল। এরই ধারাবাহিকতায় আজকে ৫০ জেলে পরিবারের মাঝে নৌকা বিতরণ সংস্থাটির একটি মহতি উদ্যোগ। আর্থসামাজিক উন্নয়ন ও আর্ত মানবতার কল্যাণে সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছে বেসরকারি সংস্থা কমিউনিটি এগেইনস্ট পভারটি-ক্যাপ ফাউন্ডেশন। ইতোমধ্যে সিলেট বিভাগের বিভিন্ন জেলায় সংস্থাটি সুবিধাবঞ্চিত মানুষের সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। ক্যাপ ফাউন্ডেশনের মতো অন্যান্য সংস্থাকেও এ ধরনের মহতি উদ্যোগে এগিয়ে আসার আহŸান জানান তিনি।

তিনি ১৭ অক্টোবর শনিবার বেলা ১টায় ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার হাকালুকি হাওরের বিভিন্ন গ্রামের দরিদ্র ও অনগ্রসর মানুষের কল্যাণে ৫০ জেলে পরিবারের মধ্যে নৌকা ও মাছ ধরার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় ৫০ জেলে পরিবারের মধ্যে নৌকা ও মাছ ধরার সামগ্রী তুলে দেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ক্যাপ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুস সামাদ, ফাউন্ডার এবং সিইও আব্দুল নূর হুমাউন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নরুল ইসলাম, মেন্টাল হেল্প প্রজেক্টের হেড পলি ইসলাম, এ্যাডভাইজার এম্বেসেডর শেখ কাউছার আলী, প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. দেলওয়ার হোসেন, প্রজেক্ট ভিডিও গ্রাফার আব্দুল মতিন (মেট) প্রমুখ। বিজ্ঞপ্তি

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ