বড়লেখায় পলিথিন আটক নিয়ে সংঘর্ষের মামলার প্রধান আসামি সাইদুল কারাগারে

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

বড়লেখায় পলিথিন আটক নিয়ে সংঘর্ষের মামলার প্রধান আসামি সাইদুল কারাগারে

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় পলিথিন আটকের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় থানায়ায়ের করা দুটি মামলার প্রধান আসামি সাইুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে তাকে আালতে উপস্থাপন করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গত বুধবার (৮ জুলাই) রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন,আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য দুটি মামলায় ৩ নি করে রিমান্ড আবেদন করা হয়েছিল। তবে রিমান্ড আবেদনের উপর শুনানি হয়নি।

জানা গেছে, গত বুধবার (১ জুলাই) স্থানীয় প্রশাসন পৌর শহরের বিভিন্ন স্থান থেকে মজুদ করা প্রায় ৭০ মণ নিষিদ্ধ পলিথিন উদ্ধার করে। এর মধ্যে মামলার প্রধান আসামি সাইদুল ইসলামের পারিবারিক মালিকানধীন রেলওয়ে স্টেশন রোডস্থ শাহজালাল শপিং সিটি থেকেও পলিথিন উদ্ধার করে প্রশাসন। এ ঘটনার পর থেকে আসামিরা শামীম আহমদকে (মামলার বাদী) সন্দেহ করছিলেন। তাদের ধারণা শামীম আহমদ পুলিশকে তথ্য দিয়ে পলিথিনগুলো ধরিয়ে দিয়েছেন। এ আক্রোশে গত ২ জুলাই সকালে শহরের উত্তর বাজার এলাকায় শামীম আহমদকে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে যায়।

শামীম আহমদের উপর হামলার খবর পেয়ে তার ভাই পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিনসহ স্বজনরা ঘটনাস্থলে গেলে বেলা ১টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে জসিম উদ্দিনসহ প্রায় ১২জন আহত হন। জসিম উদ্দিনসহ কয়েকজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

মামলার অন্য আসামিদেরকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ