বড়লেখায় প্রকৌশলী সাইফুর হত্যা মামলায় আরও এক আসামী গ্রেফতার

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

বড়লেখায় প্রকৌশলী সাইফুর হত্যা মামলায় আরও এক আসামী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় প্রকৌশলী সাইফুর রহমান হত্যা মামলার অন্যতম সন্দিগ্ধ আসামী জয়নাল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে রতুলীবাজার এলাকার জামাল কমিউনিটি সেন্টারের সামনে থেকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান তাকে গ্রেফতার করেন।

জয়নাল উদ্দিন উপজেলার বর্নি ইউপির আহমদপুর গ্রামের মৃত মস্তাব আলীর ছেলে।

শুক্রবার দুপুরে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ৩১ জুলাই উপজেলার বর্ণি ইউপির আহমদপুর গ্রামে নিজ বাড়ির মেঝেতে শোয়ানো অবস্থায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার সাইফুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি গ্রামের আব্দুল আহাদের ছেলে। গ্রেফতার আসামী জয়নাল উদ্দিন পরিকল্পিত হত্যাকান্ডটি ধাপাচাপা দিতে সর্বপ্রথম ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে সাইফুরের মৃত্যু হয় বলে এলাকায় প্রচারণা চালায়। শরীরে নির্যাতনের চিহ্ন থাকায় তখনই স্বজনরা পরিকল্পিত হত্যার অভিযোগ তোলেন। ২৬ অক্টোবর ইঞ্জিনিয়ার সাইফুরের ময়নাতদন্ত প্রতিবেদন পায় পুলিশ। প্রতিবেদনে শ্বাসরোধে হত্যা উঠে আসায় ওইদিন নিহতের ছোটভাই এমদাদুর রহমান থানায় হত্যা মামলা করেন।

এরপরই পুলিশ অভিযান চালিয়ে সাইফুর রহমান হত্যা মামলার এজাহার নামীয় ৩ আসামী বাবলু আহমদ (২৫), জবলু হোসেন (২৪) ও কামাল হোসেনকে (২০) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান জানান, গ্রেফতার জয়নাল উদ্দিন এ মামলার অন্যতম সন্দিগ্ধ আসামী।

শুক্রবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করে হত্যা ঘটনার তথ্য উদ্ঘাটনের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ