বড়লেখায় বেলাল আহমদ স্মরণে সভা

প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

বড়লেখায় বেলাল আহমদ স্মরণে সভা

সংবাদ বিজ্জপ্তি

মৌলভীবাজারের বড়লেখায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত বেলাল আহমদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বোয়ালী ইসলামী ছাত্র পরিষদ বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর শাহবাজপুরের বোয়ালী বায়তুল ফালাহ জামে মসজিদে এই শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

এতে বোয়ালী গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুল খালিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ইটাউরি মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আহাদ খান। সভার শুরুতেই পবত্রি কোরআন তেলাওয়াত করেন পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক জুমন আহমদ।

পরিষদের সাবেক সাধারণ সম্পাদক জাফর হিসামের সঞ্চালনায় বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আব্দুল দাইয়ান জুয়েল, শাহবাজপুর ব্লাড ডোনেট ক্লাবের সভাপতি তোয়াহিদুর রহমান টিপু, বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের সাবেক সভাপতি আশফাক জুনেদ, ছাত্রনেতা আব্দুল্লাহ আল জাফর প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে মাতাব উদ্দিন, আব্দুল কাইয়ুম, জামাল উদ্দিন, আব্দুল আহাদ, বেলাল আহমদের বাবা আব্দুল হামিদ তোতা, আব্দুস সবুর, ইব্রাহিম খান, যুক্তরাষ্ট্র প্রবাসী সাহেদ আহমদ, সৌদি প্রবাসী আমিনুর রসিদ, শাহিন আহমদ, কামাল আহমদ, আবু বক্কর প্রমুখ উপস্থিত ছিলেন।

শোক সভায় বক্তারা বলেন, বেলাল আহমদ অনাকাঙ্ক্ষিত বৈদ্যুতিক দুর্ঘটনায় মারা গেছে। তাঁর আকস্মিক মৃত্যুতে পুরো গ্রামের মানুষ কেঁদেছেন। গ্রামের যে কোনো সামাজিক কাজে তাঁর সরব উপস্থিতি ছিলো। ছোট বড় প্রত্যেকের সাথে তাঁর গভীর সম্পর্ক ছিলো। তার অমায়িক ব্যবহারের কারণে গোটা শাহবাজপুরে সে পরিচিতি পেয়েছিলো। ভাবতে খারাপ লাগছে বেলাল আহমদকে আর কোনো ডাকে পাওয়া যাবে না। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনা করি।

শোক সভা শেষে বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের পক্ষ থেকে নিহত বেলাল আহমদের বাবা আব্দুল হামিদ তোতা এবং বড় ভাই কামাল আহমদের হাতে মৃত্যু স্মরণিকা তুলে দেন বোয়ালী ইসলামী ছাত্র পরিষদের দাতা সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী সাহেদ আহমদ। পরে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর বেলাল আহমদ তার নিজ গ্রামের এক বাড়িতে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে দ্রুত স্থানীয়রা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ