বড়লেখায় লকডাউনের প্রথমদিনেই ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

বড়লেখায় লকডাউনের প্রথমদিনেই ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় দ্বিতীয় পর্যায়ের কঠোর লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেছে। বুধবার (১৪ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান চলে।

মাঠে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা।

জানা যায়, করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যকর করতে উপজেলার হাজীগঞ্জ বাজার, চৌমুহনী, দাসেরবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ৩০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৭ হাজার ৩শ’ টাকা জরিমানা করা হয়। এসময় বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ, উপ পরিদর্শক (এসআই) প্রভাকর রায় উপস্থিত ছিলেন।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান বলেন, ‘করোনা ভাইরাসের বিস্তার রোধে সর্বাত্নক বিধিনিষেধ কার্যকরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান হয়েছে। তাছাড়া উপজেলার দুই প্রান্তে পুলিশের দুটি চেকপোস্ট স্থাপন করা হয়। বিধিনিষেধ মানতে মানুষকে আমরা উদ্বুদ্ধ করেছি, যারা বিধিনিষেধ মানেনি তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের আওতায় এনেছি।

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ