ভক্তদের ‘দেবী’ দেখার আমন্ত্রণ জানালেন জয়া

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

ভক্তদের ‘দেবী’ দেখার আমন্ত্রণ জানালেন জয়া

অনলাইন ডেস্ক:
২০১৮ সালের অক্টোবর মাসে মুক্তি পায় অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’। জয়া আহসান প্রযোজিত এই ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেন অনিমেষ আইচ, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়াসহ আরও অনেকে।

এদিকে কলকাতায় চাহিদা থাকা সত্ত্বেও ‘দেবী’ ছবিটি সেখানে দেখানো সম্ভব হয়নি। মুক্তির দুই বছর পর এবার কলকাতাবাসী সুযোগ পাচ্ছে দেবী দেখার।

মূলত কলকাতায় অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। এই উৎসবেই দেখানো হবে জয়ার ‘দেবী’। আগামীকাল বিকেল ৪:৪৫ মিনিটে কলকাতার নন্দন-২ এ প্রদর্শিত হবে ছবিটি। এই সুযোগে কলকাতাবাসীকে ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে রাখলেন দুই বাংলার এই জনপ্রিয় নায়িকা।

জয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘দেবী মুক্তির পর কলকাতায় যারা আমার কাজ ভালোবাসেন তারা দেবী দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। অজস্র মেসেজ, সোশ্যাল মিডিয়াতে আমি পেয়েছি। পোস্টগুলোতে অনেকেই লিখেছেন যে কবে আমার প্রযোজিত প্রথম ছবিটি আপনারা দেখতে পাবেন। আমি সত্যি অত্যন্ত দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী যে আমি এখনো এই ছবিটি আপনাদের সামনে আমি নিয়ে আসতে পারিনি। কিন্তু আগামীকাল এই ছবিটি প্রদর্শনের একটি সুযোগ আমি পেয়েছি। ঠিক দুপুর ৪:৪৫ মিনিট-এ নন্দন ২-এ তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। আপনারা স্বপরিবারে অবশ্যই আসুন, দেবী উপভোগ করুন এবং আমাকে অবশ্যই জানাবেন দেবী আপনাদের কেমন লাগলো। ’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ