‘ভাইয়ের জরিমানা আমি পরিশোধ করতে চাই’

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, মে ১১, ২০২১

‘ভাইয়ের জরিমানা আমি পরিশোধ করতে চাই’
স্পোর্টস ডেস্ক :: জুয়াড়িদের কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি গোপান করায় তিন বছরের জন্য পেশাদার ক্রিকেট থেকে নিষিদ্ধ হন উমর আকমল।

তার আপিলের ভিত্তিতে শাস্তির মেয়াদ কমে যায় দেড় বছর। তাতেও সন্তুষ্ট নন উমর আকমল। শাস্তি থেকে মুক্তি পেতে দারস্থ হন ক্রীড়া সালিসি আদালতে। সেখানে শাস্তি দেড় বছর থেকে এক বছর কমানো হলেও ৪.২৫ মিলিয়ন রুপি জরিমানা করা হয়।

২০২০ সালের ফেব্রুয়ারি মাস থেকেই ক্রিকেটের বাইরে আছেন উমর। ১২ মাস পূর্ণ হয়ে গেলেও আর্থিক জরিমানা দিতে না পারায় ফের ক্রিকেটীয় কার্যক্রম অংশ নিতে পারছেন না উমর আকমল।

প্রায় এক বছর ধরে ক্রিকেটের বাইরে থাকা উমর জানিয়েছেন, তার পক্ষে এই মুর্হতে এত টাকা পরিশোধ করার মতো পরিস্থিতি নেই৷ কিস্তিতে পরিশোধ করতে চান জরিমানার অর্থ। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) স্পষ্ট জানিয়ে দিয়েছে যে একবারেই পরিশোধ করতে হবে। এই নিয়মে আটকে মাঠে ফিরতে পাচ্ছেন না উমর।

ছোট ভাইয়ের এই বিপদের সময় পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন কামরান আকমল। পিএসএল থেকে নিজের অর্জিত অর্থ দিয়ে ভাইয়ের জরিমানা পরিশোধ করতে চান তিনি।

কামরান আকমল বলেছেন, আমার ভাইয়ের জরিমানার অর্থ আমি পরিশোধ করতে চাই। আমি পিসিবির কাছে অনুরোধ করছি, পিএসএলের ম্যাচ থেকে আমার অর্জিত অর্থ যেন উমরের জরিমানা হিসেবে গ্রহণ করা হয়। অর্থ বড় ব্যাপার না। তারা আমার থেকে নিতেই পারে৷ এমনকি উমর যখন ক্রিকেটে ফিরবে, তখন তো কেবল পিসিবি থেকেই তার উপার্জন আসবে। উমর জরিমানা দিতে প্রস্তুত আছে। পিসিবিকে আরেকটু নমনীয় হওয়া উচিত।

আমাদের ফেইসবুক পেইজ