ভারত থেকে সিলেটে আসা ৮ জনের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, মে ৯, ২০২১

ভারত থেকে সিলেটে আসা ৮ জনের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক :: গত সোম ও মঙ্গলবার তারা দেশের বিভিন্ন স্থলপথ দিয়ে ভারত থেকে সিলেটে আসা ৮ বাংলাদেশির করোনা পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে। তবে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। দুই সপ্তাহের কোয়ারেন্টিন শেষে তবেই তারা বাড়ি ফিরতে পারবেন।

ওসমানী হাসপাতাল সূত্রে জানা গেছে, গত বুধবারে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে তাদের নমুনা পরীক্ষা হয়। পরীক্ষায় ৮ জনেরই নেগেটিভ ফল এসেছে। সরকারের নির্দেশনা অনুযায়ী যাদের চিকিৎসার প্রয়োজন তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হবে। আর যারা শারীরিকভাবে সুস্থ থাকবেন তাদের নেওয়া হবে খাদিমপাড়া ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে। সেই নির্দেশনা মেনে ৪ জনকে ওসমানীতে আর বাকি ৪ জনকে খাদিমপাড়ায় পাঠানো হয়েছে।

জানা যায়, গত সোমবার ও মঙ্গলবার দেশের বিভিন্ন স্থলপথ দিয়ে সোমবার আসেন ৬ জন ও মঙ্গলবার ২ জন বাংলাদেশি সিলেটে আসনে। তারা বিভিন্ন সময় বাংলাদেশ থেকে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন। তারা সবাই ভারত থেকে ফেরার সময় করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ফিরলেও ভারতে করোনভাইরাসের প্রভাব বৃদ্ধির পর সরকারি নির্দেশন মোতাবেক ভারতফেরত সবাইকে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রাখা হয় এবং সিলেটে তাদের করোনা টেস্ট করানো হয়।

আমাদের ফেইসবুক পেইজ