মওদুদ আহমদের মাগফেরাত কামনায় সিলেটে স্বেচ্ছাসেবক দলের দোয়া

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২১

মওদুদ আহমদের মাগফেরাত কামনায় সিলেটে স্বেচ্ছাসেবক দলের দোয়া

অনলাইন ডেস্ক :: বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদদের রুহের মাগফেরাত কামনায়, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেলের সুস্থতা কামনা করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মার্চ) বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ মাহফিল শেষে কেন্দ্রীয় বিএনপির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এড. সামসুজ্জামান জামানের মাতা, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও সিলেট বিভাগীয় টিম লিডার ড. শরিফুল ইসলাম দুলু, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আজিজুল হোসেন আজিজের মাতা, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান, স্বেচ্ছাসেবক দল নেতা সাজিদুল করিম শাহিন সহ অসুস্থ নেতৃবৃন্দের সুস্থতা কামনা ও স্বেচ্ছাসেবক দল নেতা রিনুক আহমদের মাতার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক প্রভাষক আজমল হোসেন রায়হান, মওদুদুল হক মওদুদ, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহিদুল ইসলাম কাদির, রাজু আহমদ চৌধুরী, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মিফতাউল কবির মিফতা, সুমন শিকদার, খালেদুর রশিদ ঝলক, অর্পণ ঘোষ, তছির আলী, আব্দুল হান্নান, সিদ্দেক আলী, আখতার আলী, দেওয়ান কামরান, দেওয়ান নিজাম খান, আব্দুল খালিক মিল্টন, আব্দুল আহাদ পারভেজ, জিএম সুমন, বদরুল আজাদ রানা, আউয়াল মিয়া, মো. আখতার মিয়া, ফয়ছল আহমদ, এএইচ লিমন, সালমান আহমদ নান্টু, সায়েস্তা মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ