মধুশহীদ পঞ্চায়েত কমিটির বার্ষিক পঞ্চায়েতী শিরণী অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

মধুশহীদ পঞ্চায়েত কমিটির বার্ষিক পঞ্চায়েতী শিরণী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :: মধুশহীদ পঞ্চায়েত কমিটির উদ্যোগে বার্ষিক পঞ্চায়েতী শিরণী, খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় মধুশহীদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান আলতার সভাপতিত্বে ও মোঃ লিয়াকত হোসেনের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ সাফওয়ান আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন শিরণী উদযাপন কমিটির আহবায়ক মোঃ আলাউদ্দিন বাদশা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন রোকন জামে মসজিদের যুগ্ম সম্পাদক মোঃ পিংকু আব্দুর রহমান।

শিরণী ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, সাবেক কাউন্সিলর এডভোকেট আব্দুর রকিব বাবলু, মধুশহীদ পঞ্চায়েত কমিটির সদস্য আব্দুর রহমান ধনাই, কামাল আহমদ, মনোওয়ার হোসেন, বাবুল আহমদ, আব্দুল হান্নান মুক্তা, কয়েস আহমদ, আজিজ আহমদ, গুলজার খান, মোঃ বদরুল ইসলাম বদরু, হানিফ আহমদ, আরিফুর রহমান, শাহীন আহমদ, হাবিব খান দিপু, ইফতেখার হোসেন মনি, খসরু আহমদ, রাজা চৌধুরী, মাহবুবুর রহমান, জাকারিয়া আহমদ, শামীম আহমদ, শাহিদ আহমদ, মুছা চৌধুরী, আরব হোসেন, মামুন খান, রুবেল, মোঃ ইসমাইল, এরশাদ, শিবলী, সুমন আহমদ প্রমুখ।

দোয়া মাহফিলে মুন্সীপাড়া, কাজল শাহ, নোয়াপাড়া, ভাতালিয়া এলাকার মুরব্বি, যুব ও ছাত্র সমাজ উপস্থিত ছিলেন।

এলাকার মুর্দেগানের রূহের মাগফেরাত, মহামারী করোনা ভাইরাসে মৃত্যুবরণকারীদের রূহের মাগফেরাত, অসুস্থদের সুস্থতা এবং দেশ ও জাতির শান্তি সমৃদ্ধি কল্যাণ কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মধুশহীদ জামে মসাজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মিছবাহ উদ্দিন।

আমাদের ফেইসবুক পেইজ