মন ভালো করার উপায় জানালেন মনোবিজ্ঞানের ছাত্রী কোয়েল

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

মন ভালো করার উপায় জানালেন মনোবিজ্ঞানের ছাত্রী কোয়েল

অনলাইন ডেস্ক :; বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর নেপথ্যে অবসাদ-বিষণ্নতাকে দায়ী করা হচ্ছে। এ নিয়ে বলিউড-টালিউডে তোলপাড় চলছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বহু তারকা।

অবসাদ কিভাবে কাটিয়ে উঠা যায় তা নিয়ে তারকাদের মধ্যে চলছে খোলামেলা আলোচনা। খারাপ দিনগুলোতে কীভাবে মন ভালো করা যায় সেই উপায় জানালেন টালিউড সেনসেশন কোয়েল মল্লিক।

অনেক দিন আগে ধারণ করা কোয়েল মল্লিকের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। পেশায় অভিনেত্রী হলেও স্নাতকস্তরে তার বিষয় ছিল সাইকোলজি। ভেঙে না পড়ে কীভাবে জীবন সংগ্রামে টিকে থাকা যায় সেটাই ভিডিও করে ইনস্টাগ্রামে জানালেন কোয়েল।

তিনি জানান, প্রাথমিকভাবে নিজেকেই চেষ্টা করতে হয় উঠে দাঁড়াতে। কিন্তু অনেকসময় সেখানে সফলতা না আসলে মনস্তত্ত্ববিদ কিংবা চিকিৎসকদের পরামর্শ নেয়া উচিত। তবে অভিনেত্রীর একান্ত মত নিজেকেই সবার আগে ভালো রাখতে হবে। যা করলে ভালো লাগে, আনন্দ পাওয়া যায়, সময় বের করে সেটাই করা উচিত।

মাতৃত্বের আগে গতবছর শেষবার ‘মিতিন মাসি’ চলচ্চিত্রে দেখা যায় কোয়েলকে। সিনেমাটি সমালোচকদের প্রশংসার পাশাপাশি বাণিজ্যিকভাবেও সফল। বর্তমানে নতুন অতিথিকে ঘিরে তার স্বপ্নবিলাস চলছে। সন্তান কিছুটা বড় হলেই অভিনয়ে ফিরবেন কোয়েল।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ